বিচারহীনতার কারণে দেশে উন্নয়ন হচ্ছেনা- এমপি সিরাজ

বিচারহীনতার কারণে দেশে উন্নয়ন হচ্ছেনা- এমপি সিরাজ। ছবি-রায়হান

সুপ্রভাত বগুড়া (রায়হানুল ইসলাম): বিচারহীনতার কারণে দেশে উন্নয়ন হচ্ছেনা বলে জানিয়েছেন বগুড়া সদর আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ। সোমবার সকালে কৈচড় টেকনিক্যাল এ্যান্ড বি.এম কলেজের বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে এমপি গোলাম মোহাম্মদ সিরাজ আরো জানান, আগে শোনা যেত লক্ষ লক্ষ টাকা অতিরিক্ত হলে কোটি টাকা আত্মসাত করার কথা।

কিন্তু বর্তমান সরকারের সময় শোনা যায় শত কোটি টাকা, হাজার হাজার কোটি টাকা আত্মসাতের কথা। এতো টাকা চুরি করেও শুধুমাত্র বিচারহীনতার কারণে আত্মসাতকারীরা ধরাছোঁয়ার বাহিরে থেকে যায়, চলে যায় বলে জানান তিনি। একইসাথে বগুড়ার উন্নয়ন করতে যে সীমাবদ্ধতা রয়েছে যে বাধা রয়েছে তা দূর করে এই বিচাহীনতার সংস্কৃতি বন্ধ করে সম উন্নয়নে অগ্রাধিকার দেয়া সরকারের দায়িত্ব বলেও জানান তিনি।

Pop Ads

কৈচড় টেকনিক্যাল এ্যান্ড বি.এম কলেজের বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা,

সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা, জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাজেদুর রহমান জুয়েল, ছাত্রদলের সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। প্রধান অতিথি কলেজের সার্বিক উন্নয়নে অগ্রাধিকা দেয়া হবে বলে আশ্বাস দেন।