বুবলী-আদরের টক শো’তে মারামারি! (ভিডিও) ভাইরাল !!

বুবলী-আদরের টক শো’তে মারামারি! (ভিডিও) ভাইরাল !!

রোমান্টিক থ্রিলার গল্পে সম্প্রতি নির্মিত হয়েছে সিনেমা ‘তালাশ’। নবাগত চিত্রনায়ক আদর আজাদ ও শবনম ইয়াসমিন বুবলী জুটির প্রথম সিনেমাটি আগামী ১৭ জুন অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। সিনেমাটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির।

এখন চলছে সিনেমার শেষ মুহূর্তের প্রচারণা। তারই অংশ হিসেবে শনিবার (১১ জুন) একটি বেসরকারি টেলিভিশনে সিনেমার প্রচারণায় অংশ নেয় ‘তালাশ’ টিম। আর সেখানেই ঘটে অনাকাঙ্ক্ষিত একটি ঘঠনা। যা এরই মধ্যে অন্তর্জালে ছড়িয়ে গেছে। শনিবার রাতে হঠাৎ করেই প্রকাশ্যে আসে চিত্রনায়ক ওমর সানী-জায়েদ খানের চড়-পিস্তলকাণ্ড।

Pop Ads

এরপরই প্রকাশ্যে আসে ‘তালাশ’ টিমের একটি মারামারির ভিডিও। ক্যামেরার সামনে মারামারিতে জড়ালেন নবীন চিত্রনায়ক আদর আজাদ। যেখানে ছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী ও পরিচালক সৈকত নাসিরও। তাদের নতুন সিনেমা ‘তালাশ’র জন্য আয়োজিত একটি অনুষ্ঠানে এ ঘটনা ঘটে। যেখানে সহশিল্পী যোজন মাহমুদকে বেধড়ক চড় ও লাথি দিতে দেখা যায় আদর আজাদকে।

ভিডিও : https://www.youtube.com/watch?v=ZV6Tbyrx78A&t=48s

ভিডিওতে দেখা যায়, সহশিল্পী যোজন সুমনের (আদর আজাদ) গেটআপ ও আচরণের সমালোচনা করছেন। তিনি বলেন, পাঁচ মিনিট আগেও সুমন (আদর আজাদ) বের হয়ে গেছে। নিচে নেমেছে। সে তো দায়িত্বশীল না। ক্যারেক্টারের ভেতরেও নাই। দেখেন তার চেহারা।

এমন সময় পরিচালক সৈকত নাসির বলেন, আমাদের ক্যামেরা বন্ধ করা উচিত। ঠিক তখনই সুমন (আদর আজাদ) উঠে এসে সহশিল্পীকে কয়েকবার চড় মারেন। এমনকি তাকে ক্যামেরার সামনে টেনে এনে লাথি মারেন।

বিষয়টি নিয়ে জানতে চাওয়া হলে পরিচালক সৈকত নাসির বলেন, বিষয়টি প্রেস শো করে বিস্তারিত জানাব। আমার সিনেমার ভেতরে এমন সিন আছে। গল্পটাও এমন। এটাই ক্লিয়ার করব। আমরা ‘মেকিং অব তালাশ’ তৈরি করছিলাম। সেটারই দৃশ্য। এটা আমরা আগামী ১৫ তারিখ প্রকাশ করব।

ভিডিওতে আরও দেখা যায়, সহশিল্পী যোজন মাহমুদ আদর আজাদকে সুমন বলে সম্বোধন করছেন। সিনেমায় সুমন চরিত্রে অভিনয় করেছেন আদর আজাদ। বিষয়টি প্রসঙ্গে ফোনে পাওয়া যায়নি বুবলী ও আদরকে।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ‘তালাশ’ সিনেমার কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। সিনেমাটি পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র।