শাজাহানপুরে নববধু রেখে শালিকাকে নিয়ে দুলাভাই উধাও !

শাাজাহানপুরে নববধু রেখে শালিকাকে নিয়ে দুলাভাই উধাও ! প্রতিকী-ছবি

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব ষ্টাফ রিপোর্টার): বগুড়ার শাজাহানপুরে নববধৃ রেখে শালিকাকে নিয়ে উধাও হয়েছে দুলাভাই। এ সংবাদ ছড়িয়ে পড়ায় উৎসুক জনতার কৌতুহলে এলাকায় আলোড়ন সৃষ্টি হয়েছে।
তবে এঘটনায় সোমবার ১ ফেব্রæয়ারী প্রেমিক দুলাভাই ও প্রেমিকা শালিকাকে আটক করেছে পুলিশ।

ঘটনার বিবরণে জানাযায়, উপজেলার সাজাপুর গ্রামের আলতাফ হোসেনের ছেলে রাকিব হোসেন কয়েকদিন আগে গোহাইল ইউনিয়নের আগ্রাগ্রামের আকবর আলীর মেয়ে আশা (১৮) কে বিয়ে করে। বিয়ের পর নববধুর সাথে বাসর ঘড় করলেও কয়েকদিন পর থেকেই স্বামী-স্ত্রী মনোমালিন্য শুরু হয়। এভাবে দাম্পত্যজীবন চললেও রাকিবের বিরুদ্ধে প্রায়ই নববধু আশা পিতার কাছে নানা অভিযোগ করে আসছিল।

Pop Ads

আশা জানায়, বিয়ের পর থেকেই স্বামী রাকিব তার সাথে শারীরিক সম্পর্ক খুব একটা করতোনা। বেশীরভাগ সময় বাহিরে থাকতো এবং স্ত্রী হিসেবে তার সাথে ভালবাসার বিনিময় তেমন হতোনা। এরই মাঝে দুদিন হলো তিনি জানতে পারেন ছোট বোন সোহাগী (১৪) কে নিয়ে স্বামী রাকিব উধ্ওা হয়েছে।

শালিকা সোহাগী জানায়, উপজেলার গোহাইল ইসলামিয়া স্কুল এন্ড কলেজে সে দশম শ্রেনীতে লেখাপড়া করে। বড়বোন আশার সাথে বিয়ের পর থেকেই দুলাভাই রাকিবের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং বাড়িতে যখনই কেউ থাকতোনা তথনই প্রায়ই দুলাভাই তার সাথে শারিরীক মেলামেশায় লিপ্ত হতো।

এজন্য তারা গোপনে পালিয়ে বিয়ে করেছেন। নববধু আশা ও শালিকা সোহাগীর বাবা আকবর আলী জানান, নতুন জামাইয়ের এ ধরনের কান্ড দেখে হতবাক হয়েছি। এর আগেও তার দুইটি স্ত্রী চলে গেছে। তারপরও আবার তার ছোট মেয়েকে নিয়ে চলে যাওয়ায় থানায় অভিযোগ দিয়েছি।

এ বিষয়ে শাজাহানপুর থানার এসআই আবদুর রহমান জানান, শালিকাকে নিয়ে দুলাভাই উধাও হওয়ার এ ঘটনায় মামলা হয়েছে। দুজনকেই গ্রেফতার করে থানায় আনা হয়েছে। তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হবে।