সম্পত্তি নিয়ে বিরোধে ময়লার ড্রেনে নেমে কোটিপতি দুই জায়ের মারামারি (ভাইরাল!)

সম্পত্তি নিয়ে বিরোধে ময়লার ড্রেনে নেমে কোটিপতি দুই জায়ের মারামারি (ভাইরাল!)

ভারতের রাজস্থানের আজমেরের বেওয়ারে সম্পত্তি নিয়ে হাতাহাতি হয়েছে দুই জায়ের মধ্যে। দু’পক্ষের চার নারীর মধ্যে ভয়ঙ্কর মারামারি লেগে যায়। মারামারি এমন পর্যায়ে পৌঁছে যায় যে চারজনই পেট্রোল পাম্পের বাইরে ড্রেনে পড়ে যায়। নর্দমার কাদার পানিতেও পড়ে বিন্দুমাত্র দমেনি ওই ৪ নারী। ভারতীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়, নর্দমার পাকেই চলতে থাকে মারামারি।

এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে উভয় পক্ষকে থানায় নিয়ে যায় পুলিশ। রাজস্থানের টাটগড় রোডের নাইরা পেট্রোল পাম্পে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে দু’পক্ষের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। মারামারিতে উভয় পক্ষের নারীরাই ঝাঁপিয়ে পড়ে। মারধরের সময় পেট্রোল পাম্পের পাশেই নর্দমার পাকে পড়ে যায় তারা।

Pop Ads

দুর্গন্ধ আর নোংরার মধ্যেই চলতে থাকে চুলোচুলি ও কিল ঘুষি। এই ঘটনায় আশেপাশের লোকজন এগিয়ে এসে নর্দমার ভেতর থেকে বের করে আনেন। এদিকে, ঘটনার খবর পেয়ে নগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উভয় পক্ষের চার নারীকে থানায় নিয়ে যায়। একে অপরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

স্থানীয় পুলিশ স্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সুরেন্দ্র সিং যোধা বলেছেন, নাইরা পেট্রোল পাম্পের মালিক নরেন্দ্র কুমার আর্য এবং তার পরিবারের বিধবা সঙ্গীতা কুমাওয়াতের মধ্যে সম্পত্তি নিয়ে বিরোধ রয়েছে। এই বিরোধের জেরেই বৃহস্পতিবার সন্ধ্যায় পরিবারের সদস্যদের মধ্যে সংঘর্ষ হয়। এ নিয়ে সংঘর্ষে উভয় পক্ষেই আহত হয়। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে তদন্তে নেমেছে পুলিশ। সূত্র : ইন্ডিয়া ডটকম ও আজতক