সালমান শাহ স্বরনে মুখোশ সিনেমায় রোশান পরিমনি !

সুপ্রভাত বগুড়া (এম রাসেল আহমেদ): সালমান শাহ স্বরনে মুখোশ সিনেমায় রোশান পরিমনি। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানের সিনেমা “লেখক” বর্তমান নাম “মুখোশ” সিনেমায় নাইকা পরিমনির বিপরীতে রোশানকে চুক্তিবদ্ধ করেন ব্যাচেলর ডট কম খ্যাত পরিচালক ইফতেখার শুভ। কিছুদিন আগে এই ছবিতে নাইকা হিসাবে চুক্তিবদ্ধ হন পরিমনি।

২০১৬ সালে বাংলাদেশ- ভারত যৌথ প্রযোজনায় পরিচালক ওয়াজেদ আলী সুমন এর “রক্ত” সিনেমায় জুটিকে শেষ দেখা যায় তাদের। আবারো তাদের একসাথে দেখা যাবে “মুখোশ” সিনেমায়। দেশে করোনার প্রভাব বিস্তার থাকায় এখনো শুটিং ফ্লোরে ফিরছেননা পরিচালকরে ব্যাচেলর ডট কম টিম।

Pop Ads

“মুখোশ” সিনেমার গল্প ও চিত্রনাট পরিচালক নিজেই করেছেন। পরিচালক ইফতেখার শুভ বলেন ০৬ সেপ্টেম্বর প্রায়ত চিত্রনায়ক সালমান শাহ কে স্বরন করতেই রোশানকে এই দিনে চুক্তিবদ্ধ করেন। তিনি আরও বলেন রোশানের ভেতর চিত্র নায়ক সালমান শাহ’ এর অনেক গুনাবলি চোখে পড়ে, ভবিষ্যৎ আমার ধারনার ফলাফল।

পরিচালক চিত্র নায়ক সালমান শাহ এর অন্ধ ভক্ত, ছোট বেলা থেকে তাকে অনুসরন করে বড় হয়েছেন। তবে মহরত না গেলেও ট্রেলার রিলিজ বা ফাস্টলুক প্রোগ্রাম করার ইচ্ছা করেন পরিচালক।পরিস্থিতি সাভাবিক হলে আগামী নভেম্বর মাস থেকে ছবির শুটিং হবে বলে পরিচালক জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here