স্কুলছাত্রী অপহরণ মামলার প্রধান আসামী রাজু গ্রেপ্তার

45
স্কুলছাত্রী অপহরণ মামলার প্রধান আসামী রাজু গ্রেপ্তার

লক্ষ্মীপুরের রামগতিতে নবম শ্রেণির স্কুলছাত্রীকে অপহরণ মামলার প্রধান আসামী রাজুকে (২৪) গ্রেপ্তার করেছে র‍্যাব। সে জেলার রামগতি উপজেলার চর সেকান্দর গ্রামের আকবর হোসেন মাঝির ছেলে। তাকে রামগতি থানায় হস্তান্তর করা হলে সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে আদালতে সোপর্দ করা হয়।

এর আগে বোরবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে রাজুকে নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার একলাশপুর এলাকা থেকে গ্রেপ্তার করে নোয়াখালী র‍্যাব-১১।

Pop Ads

র‍্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার মাহমুদুল হাসান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, আসামী রাজুসহ এজাহারনামীয় অন্য আসামীরা চর নেয়ামত জনতা মডেল একাডেমীর নবম শ্রেণির ছাত্রী ১৫ বছরের কিশোরীকে গত ১০ সেপ্টেম্বর সকালে স্কুলে যাবার পথে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ভিকটিমের বাবা মনিরুল ইসলাম বাদী হয়ে ছয় জনের বিরুদ্ধে রামগতি থানায় মামলা দায়ের করেন। অপহরণের ঘটনায় এলাকার চাঞ্চল্যের সৃষ্টি হয়। র‌্যাব-১১ এর আভিযানিক দল ঘটনা সংঘটনকারী অপহরণের মূল পরিকল্পনকারীকে গ্রেপ্তারের লক্ষ্যে ছায়া তদন্ত শুরু করে। র‌্যাবের বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ওই মামলার এজাহার নামীয় প্রধান আসামী মো. রাজুকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

এর আগে গত ১২ সেপ্টেম্বর দুপুরে ভিকটিম স্কুলছাত্রীকে পাশ্ববর্তী জেলা নোয়াখালী থেকে রামগতি থানা পুলিশ তাকে উদ্ধার করে। গত ২০ সেপ্টেম্বর মামলার দ্বিতীয় আসামী মো. সাগরসহ চার জনকে কারাগারে পাঠিয়েছে আদালত। এরমধ্যে সাগরকে ওইদিন সকালে নোয়াখালী থেকে গ্রেপ্তার করে রামগতি থানা পুলিশ। অপর আসামী শামিম, মাহফুজ ও রনি দুপুরে আদালতে আত্মসমর্পন করলে জামিন না মঞ্জুর করা হয়।