সড়ক দুর্ঘটনায় পুলিশের ওসি নিহত

168

এম রাসেল আহমেদ।

নারায়নগঞ্জ সড়ক দুর্ঘটনায় পুলিশের এক অফিসার ইনচার্জ (ওসি) নিহত হয়েছেন। সোমবার (১৩ ডিসেম্বর) রাত পৌনে ১২টার দিকে আড়াই হাজার থানার পুড়িন্দা বাজার এলাকায় ওই সড়ক দুর্ঘটনা ঘটে।

Pop Ads

নিহত পুলিশ কর্মকর্তার নাম মো. শফিউল্লাহ ওরফে শফি (৪০)। তিনি রাজধানীর তুরাগ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন।

ডিএমপি’র তুরাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী হাসান গণমাধ্যমকে জানান, সোমবার রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে মো. শফিউল্লাহ তুরাগ থানা থেকে বের হয়ে নিজের একটি প্রাইভেটকার নিয়ে নারায়ণগঞ্জের পুড়িন্দা বাজার এলাকায় নিজের বাসায় ফিরছিলেন।

এ সময় তাকে বহনকারী প্রাইভেটকারটি পুড়িন্দা বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান শফিউল্লাহ। এ সময় তার গাড়ি চালক মো. সাগর আহত হন। পরে দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানটিকে হাইওয়ে পুলিশ আটক করে।

মেহেদী হাসান জানান, ২০০৫ সালে মো. শফিউল্লাহ বাংলাদেশ পুলিশ বাহিনীতে উপপরিদর্শক হিসেবে যোগদান করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর।

তিনি নারায়ণগঞ্জ জেলার আড়াই হাজার থানার পুড়িন্দা গ্রামের আজিজুল হকের ছেলে। স্ত্রী, দুই কন্যা ও এক পুত্র সন্তান রেখে গেছেন তিনি।

শফিউল্লাহর আত্মীয় মো. নাসিম জানান, তার বড় মেয়ে সুচি চতুর্থ শ্রেণিতে, মেজো মেয়ে জান্নাত প্রথম শ্রেণিতে পড়াশোনা করে। আর শফির সাড়ে তিন বছরের একটি পুত্র সন্তান রয়েছে।