হাইকোর্টের রায়ে শিবগঞ্জের ময়দানহাট্টা ইউপি চেয়ারম্যান এসএম রূপমকে পুন:বহালের নির্দেশ

হাইকোর্টের রায়ে শিবগঞ্জের ময়দানহাট্টা ইউপি চেয়ারম্যান এসএম রূপমকে পুন:বহালের নির্দেশ। ছবি-বাপ্পী

সুপ্রভাত বগুড়া (অভিজিৎ বাপ্পী, শিবগঞ্জ প্রতিনিধি): বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দানহাট্টা ইউনিয়ন পরিষদের বরখাস্তকৃত চেয়ারম্যান এস এম রূপমের বরখাস্ত প্রত্যাহারের নির্দেশ দিয়েছে হাইকোর্ট। চেয়ারম্যান এস এম রূপমের সাময়িক বরখাস্তের আদেশের বিপরীতে হাইকোর্টে রিট পিটিশন ৪২৪৬/২০২০ এর ২৪ আগস্টে শুনানীতে এ রায় প্রদান করেন হাইকোর্ট।

সেই সাথে ৩ কার্যদিবসের মধ্যে চেয়ারম্যান রূপমকে যোগদানের নির্দেশ প্রদান করা হয়। গত ০৭ জুলাই স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ থেকে প্রজ্ঞাপনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা কর্মসূচির ১৯৮ জন উপকারভোগীর কাছ থেকে বিবিধ ট্যাক্সের নামে ২৮০ টাকা হারে অর্থ আদায়ের অভিযোগে তাকে বরখাস্ত করা হয়েছিল।

Pop Ads

এব্যাপারে ইউপি চেয়ারম্যান এস এম রূপমের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ষড়যন্ত্রমূলকভাবে আমাকে সমাজ ও জনগণের নিকট হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা চালিয়েছে একটি মহল। তবে সত্যের জয় স্বরূপ আজকের মহামান্য হাইকোর্ট এ রায় দিয়েছে।

আশা করি ভবিষ্যতেও আমি আমার ইউনিয়নের জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারব। সেই সাথে এলাকাবাসী ও সকল শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপনের পাশাপাশি দোয়া কামনা করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here