১ নং ফাঁপোর ইউনিয়নকে দেশের সেরা মডেল ইউনিয়ন বানাতে চান নবনির্বাচিত চেয়ারম্যান মেহেদী

১ নং ফাঁপোর ইউনিয়নকে দেশের সেরা মডেল ইউনিয়ন বানাতে চান নবনির্বাচিত চেয়ারম্যান মেহেদী

গত ৩১শে জানুয়ারী অনুষ্ঠিত ১নং ফাঁপোর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন ফাঁপোর ইউনিয়নের কৃতি সন্তান পরপর তিনবারের নির্বাচিত হ্যাট্রিক চেয়ারম্যান নামে পরিচিত মরহুম আব্দুর রাজ্জাক এর সুযোগ্য ভাগিনা মেহেদী হাসান।

মরহুম আব্দুর রাজ্জাক ছিলেন মডেল ফাঁপোর ইউনিয়নের রুপকার দীর্ঘ্যদিন তিনি অত্র এলাকার মেহনতি মানুষের সুখে দু:খে পাশে ছিলেন। গত নির্বাচনে তিনি আকশ্মিক ভাবে পরাজিত হলে ভোটের ফলাফল নিয়ে দেখা দেয় নানা জটিলতা। যা পরবর্তীতে কোট পর্যন্ত গড়ায়।

Pop Ads

দীর্ঘ্যদিন যাবত মামলাও চলছিলো। এরই মধ্যে গত এক বছর পূর্বে তিনি করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।এতে জনসাধারণের মাঝে নেমে আসে হতাশার ছায়া।

ঠিক সেই মুহুর্ত্বে প্রিয় মামার স্বপ্ন বাস্তবায়নের জন্য এবারের নির্বাচনে মরহুম আব্দুর রাজ্জাকের ছায়ামুর্তি হিসাবে নির্বাচন করার ঘোষণা প্রদান করেন ভাগিনা মেহেদী হাসান। ফলে মরহুম আব্দুর রাজ্জাক ভক্তদের মাঝে আশার সঞ্চার হয়। সকলে বিশ্বাস করেন একমাত্র মেহেদীই পারবে মরহুম আব্দুর রাজ্জাক এর স্বপ্ন বাস্তবায়নে অত্র এলাকর উন্নয়ন করতে। তাই সকলে একযোগে ভাগিনা মেহেদী হাসানের নির্বাচনী প্রচারণায় নেমে পড়েন।

ফলাফলে ৩১ জানুয়ারী২০২২ইং নির্বাচনে মেহেদী হাসান বিপুল ভোটে ১নং ফাঁপোর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসাবে জয়লাভ করেন। তবে নব নির্বাচিত চেয়ারম্যান মেহেদী হাসানের চোখে এখন মরহুম মামার অবশিষ্ট স্বপ্ন বাস্তবায়নের মধ্য দিয়ে ফাঁপোর ইউনিয়নবাসির ভাগ্য উন্নয়নে নিজেকে উৎস্বর্গ করাই একমাত্র ব্রত।

আর এই লক্ষ্য কে বাস্তবায়নের জন্য তিনি দলমত নির্বিশেষে আপামর জনসাধারণের উদ্দেশ্যে তার আগামীর পরিকল্পনা তুলে ধরে কৃতজ্ঞতা প্রকাশ করে নিজের ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন। যেন সকলের কাছে এই বার্তাটি পৌছে যায়।

দৈনিক সুপ্রভাত বগুড়ার পাঠকদের জন্য নবনির্বাচিক চেয়ারম্যান মেহেদী হাসানের ফেসবুক পোষ্টটি হুবহু তুলে ধরা হলো: 

প্রিয় ইউনিয়নবাসী,
আসসালামু আলাইকুম। হিন্দু ভাইবোনদের জানাচ্ছি আদাব। প্রথমেই স্মরণ করছি মরহুম আব্দুর রাজ্জাক মামাকে। আশাকরি সবাই ভাল আছেন। গত ৩১শে জানুয়ারী অনুষ্ঠিত ১ নং ফাঁপোর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনারা আমাকে অটো রিকশা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করেছেন। আপনারা যারা আমাকে দোয়া ও ভোট দিয়ে আজ এ সম্মান এনে দিয়েছেন তাদের প্রতি রইল আন্তরিক কৃতজ্ঞতা।

আপনাদের এ ভালবাসার প্রতিদান দেওয়া আমার পক্ষে সত্যিই কঠিন। যারা আমাকে ভোট দেননি তাদের প্রতিও রইল আমার অনেক অনেক ভালবাসা । ইনশাআল্লাহ আমি আমার কাজের মাধ্যমে আপনাদের মন জয় করার সর্বোচ্চ চেষ্টাটাই করব। আমার জন্য দোয়া করবেন।

আমার এ বিজয়ে যারা অবদান রেখেছেন বিশেষকরে স্বার্থহীন ভাবে নিরলস কাজ করে যাওয়া আমার প্রাণপ্রিয় কর্মীবাহিনী, ভোটারবৃন্দ তথা ইউনিয়নের সকল শ্রেনীপেশার মানুষ , সকলকেই জানাই বিশেষ কৃতজ্ঞতা। একইসাথে আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতিও রইল আন্তরিক মোবারকবাদ।

১ নং ফাঁপোর ইউনিয়নকে বাংলাদেশের সেরা মডেল ইউনিয়ন তৈরীতে আশাকরি সকলের সহযোগিতা পাব। সবার জন্য রইল দোয়া এবং অনেক অনেক ভালবাসা।
মোঃ মেহেদী হাসান
মোবাইল ঃ০১৭১৯১২৭৭৯১
নব নির্বাচিত চেয়ারম্যান
১ নং ফাঁপোর ইউনিয়ন পরিষদ
বগুড়া।