অধ্যক্ষ আকরাম স্যার আর নেই

অধ্যক্ষ আকরাম স্যার আর নেই

নেওয়াজ মাহমুদ নাহিদ, লালপুর (নাটোর): নাটোরের লালপুর উপজেলার ঐতিহ্যবাহী গোপালপুর ডিগ্রী পাস ও অনার্স কলেজের অধ্যক্ষ মো. আকরাম হোসেন ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ রোববার (১৯ জুন ২০২২) সকাল সাড়ে ৮টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুরণ করেন। শনিবার হৃদরোগে অসুস্থ হয়ে পড়লে তাঁকে রাজশাহীতে নেওয়া হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর।

তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, পেশাজীবি সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে। মো. আকরাম হোসেন বাগাতিপাড়ার খাটখৈইর গ্রামে ১৯৬৮ সালের ৩০ জুন জন্মগ্রহণ করেন। পিতা মরহুম কাচু মন্ডল ও মাতা মরহুম জহুরা বেগম।

Pop Ads

স্ত্রী মোছা. মাহফুজা পারভিন। তাঁদের সন্তান মাঈন মাশরুর ও মাহী মাশরুর। তিনি চিথলিয়া প্রাথমিক বিদ্যালয় থেকে পঞ্চম শ্রেণি, লোকমানপুর উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, আব্দুলপুর কলেজ থেকে এইচএসসি, রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি সাহিত্যে স্নাতক (সম্মান) ও ১৯৮৯ সালে স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন।

তিনি ১৯৯৩ সালে বাশেরবাদা কলেজে প্রভাষক হিসেবে যোগদান করেন। এরপর ১৯৯৩ সালে গোপালপুর কলেজে প্রভাষক হিসেবে যোগদান করেন। উপাধ্যক্ষ হিসেবে ২০১১ সালে দায়িত্ব পান। পরবর্তীতে ২০১৪ সাল থেকে তিনি অধ্যক্ষ হিসেবে কর্মরত ছিলেন। তিনি লালপুর উপজেলা কলেজ শিক্ষক-কর্মচারী সমিতির সভাপতির দায়িত্ব পালন করছিলেন।