অনিয়ম-দুর্নীতির অভিযোগে সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল

অনিয়ম-দুর্নীতির অভিযোগে সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল । ছবি-সংগ্রহ

৬ হাজারের বেশি ভুয়া করোনা রিপোর্ট দিয়েছে রিজেন্ট হাসপাতাল !

সুপ্রভাত বগুড়া ডেস্ক: অনিয়ম-দুর্নীতির অভিযোগে রিজেন্ট হাসপাতালকে সিলগালা করা হয়েছে। বন্ধ করে দেয়া হলো হাসপাতালের সব কার্যক্রম। অনিয়মের আখড়ায় পরিণত হওয়ায় রাজধানীর রিজেন্ট হাসপাতাল সিলগালা করার সিদ্ধান্ত নেয়া হয়।

এরই মধ্যে হাসপাতাল ছেড়েছেন সব রোগী। মঙ্গলবার (৭ জুলাই) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের উপস্থিতিতে হাসপাতালটিকে সিলগালা করা হয়। এছাড়া মিরপুরের রিজেন্ট হাসপাতালও সিলগালার প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান সারোয়ার আলম।

Pop Ads

গতকাল সোমবার (৬ জুলাই) হাসপাতালটির উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালায় র‍্যাব। বেরিয়ে আসে বিস্ময়কর সব তথ্য। টেস্ট না করেই রিপোর্ট দিতো, বিনামূল্যে চিকিৎসার কথা থাকলেও হাতিয়ে নিতো টাকা। এছাড়া ৬ বছর আগে লাইসেন্সের মেয়াদ শেষ হলেও তা নবায়ন করা হয়নি।

এ অবস্থাতেও স্বাস্থ্য অধিদপ্তর দিয়েছিলো বিশেষায়িত কোভিড হাসপাতালের স্বীকৃতি। এসব তথ্য উঠে আসে চ্যানেল 24-এর সার্চলাইটের অনুসন্ধানে। পরে এর উপর ভিত্তি করে অভিযানে যায় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত।

সারোয়ার আলম জানিয়েছেন, করোনার টেস্ট না করেই রিপোর্ট দিতো রিজেন্ট হাসপাতাল। অভিযানে অসংখ্য ভুয়া রিপোর্টের কাগজ, বিলসহ নানা অনুষঙ্গ জব্দ করা হয়েছে। হাসপাতালটির নিবন্ধনের মেয়াদও ২০১৪ সালে শেষ হযেছে। তবে সম্প্রতি স্বাস্থ্য অধিদপ্তর, একে কভিড বিশেষায়িত হাসপাতাল হিসাবে অনুমোদন দিয়েছে। সূত্র: চ্যানেল 24

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here