আদমদীঘিতে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন দৌড় প্রতিযোগিতা উদ্বোধন

আদমদীঘিতে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন দৌড় প্রতিযোগিতা উদ্বোধন। ছবি-শিমুল

সুপ্রভাত বগুড়া (শিমুল হাসান ,( আদমদীঘি বগুড়া) প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বগুড়া আদমদীঘিতে অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১। এই ম্যারাথনে উপজেলার ১ হাজার খেলোয়াড় অংশ গ্রহণ করেন। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি ) সকাল ৮.৩০ মিনিটে সান্তাহার স্টেডিয়ামে উপজেলা নির্বাহী অফিসার জনাব, শিমা শারমিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আদমদীঘি উপজেলা পরিষদের চেয়ারম্যান  ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

সকাল ৯ টায় সান্তাহার স্টেডিয়াম থেকে শুরু হয়ে আদমদীঘি উপজেলা কার্যালয়ে গিয়ে শেষ হয় এই ম্যারাথন।  এই ম্যারাথনের আয়োজন করে দি স্টাইকিং টুয়েল্ভ , সার্বিক সহযোগীতাই বগুড়া জেলা প্রাসাশন ও আদমদীঘি উপজেলা প্রাসাশন ।

Pop Ads

অনুষ্ঠনের তত্ত্বাবধানে ছিলেন ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়া। অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে উপস্থিত  ছিলেন ১১ পদাতিক ডিভিশন এর মেজর জাহিদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু রেজা খান, বগুড়া জেলা পরিষদের সদস্য ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মন্জুয়ারা বেগম,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান চাপা খন্দকার,

বীর মুক্তিযোদ্ধা আজমল হোসেন, আদমদীঘি থানার ওসি জালাল, কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারী, ইউপি চেয়ারম্যান আব্দুল হক আবু , ইউপি চেয়ারম্যান এরশাদুল হক টুলু , ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, উপজেলা আওয়ামী  স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান সজল প্রমুখ। ম্যারাথনে অংশ গ্রহণ করেন বিভিন্ন শ্রেণি পেশার প্রায় ১ হাজার খেলোয়াড় ,৫ কিলোমিটার দৌড়ে প্রথমিক ভাবে প্রথম দশ জনকে নির্বাচিত করা হয়।

উক্ত খেলায় প্রথম হয় শিয়ালশন গ্রামের রবিউল আউয়াল রিদয়, ২য় হয় আদম হোসেন , নিফাত, রাকিব, শাকিল আহম্মেদ, জাহিদুল ইসলাম, তানভির জাহান রিফাত, রাকিবুল ইসলাম, নাহিন, সাব্বির। ম্যারাথন দৌড় শেষে দশ জন বিজয়ীদের মাঝে পুরুষ্কার বিতরণ ও উপস্থিত সবাইকে নাস্তা দেওয়া হয়।