উষ্ণ উষ্ণ ছবিতে এভ্রিলের উত্তাপ; সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় !

সুপ্রভাত বগুড়া (বিনোদন): ক্যারিয়ারের শুরুটাই হয়েছিলো সমালোচনার মুখে। ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ সুন্দরী প্রতিযোগীতায় অংশ নিয়ে তুমুল সমালোচনার শিকার হন জান্নাতুল নাঈম এভ্রিল। সমালোচনা কাঁধে নিয়েই এরপর কাজ করতে থাকেন বিভিন্ন অঙ্গনে। বেশ কিছু মিউজিক ভিডিও ও নাটকে কাজ করেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব এভ্রিল।

ফেসবুক ও ইন্সটাগ্রামে ধারাবাহিকভাবে খোলামেলা সাহসী ছবি ও ভিডিও পোস্ট করে আসছেন তিনি। ব্যাপক খোলামেলা হয়ে ছবি পোস্ট করে মাঝে মধ্যে সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাকে। এদিকে সম্প্রতি একটি বিকিনি পরিহিত ছবি ইন্সটাগ্রামে পোষ্ট করেছেন তিনি। বিকিনি পরা এ ছবি ঝড় তুলেছে ইন্সটাগ্রামে।

Pop Ads

এর আগে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগীতার সময়ও এভ্রিলের একটি বিকিনি পরিহিত ছবি ভাইরাল হয়েছিলো। ছবিতে দেখা যাচ্ছে এবার সাদা, হলুদ, লাল ও নীল ডোরাকাটা বিকিনি পরে একটি ফুল বাগানের বেঞ্চে বসে আছেন এ মডেল কন্যা।

এভ্রিলের এই ছবি নিয়ে হচ্ছে তীব্র সমালোচনা। এরইমধ্যে এ ছবিকে ঘিরে বিভিন্ন মন্তব্যও এসেছে। এরমধ্যে ইন্সটাগ্রামে সমালোচনাই বেশি হচ্ছে ছবিটিকে ঘিরে। তবে এসব সমালোচনার কোনো পাল্টা উত্তর দিতে দেখা যায়নি এভ্রিলকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here