একেকটা শরীরের কিছু গল্প থাকে, সেই গল্পের থাকে বিভিন্ন ভাষা : প্রিয়তী

একেকটা শরীরের কিছু গল্প থাকে, সেই গল্পের থাকে বিভিন্ন ভাষা : প্রিয়তী

সুপ্রভাত বগুড়া (বিনোদন): বাংলাদেশি বংশোদ্ভূত মিস আয়ারল্যান্ডখ্যাত মডেল মাকসুদা আক্তার প্রিয়তী। বিভিন্ন ইস্যুতে একাধিকবার খবরের শিরোনাম হয়েছে তিনি। যৌন হেনস্তা থেকে শুরু করে বোল্ড অবতারে ছবি শেয়ার করেও আলোচনায় এসেছেন বহুবার। নেট দুনিয়ায় আবারও আলোচনা প্রিয়তী।

এবার খোলামেলা ছবি পোস্ট করে আলোচনায় এসেছেন তিনি। যদিও এবারই প্রথম নয়, এর আগেও বহুবার নিজের খোলামেলা ছবি শেয়ার করেছিলেন প্রিয়তী।

Pop Ads

১৭ জানুয়ারি (রোববার) নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন প্রিয়তী। ক্যাপশনে লিখেছেন, ‘একেকটা শরীরের কিছু গল্প থাকে, সেই গল্পের বিভিন্ন ভাষা থাকে। আপনি যেই শরীরকে নগ্ন দেখছেন, নিজ দৃষ্টিকে নগ্ন করে দেখুন, সেই শরীরের গল্প পড়তে পারবেন।’

যোগ করে প্রিয়তী আরও লিখেন, ‘নগ্ন দৃষ্টিতে নগ্ন দেহে আয়নার সামনে নিজেকে প্রশ্ন করুন, যেই শরীরে বসবাস করছেন, সেই শরীরকে নিঃস্বার্থভাবে ভালোবাসেন কিনা কোনো ধরনের অভিযোগ ছাড়া। যদি নিজেকে ভালোবাসেন তাহলে অন্যের নগ্নতা চোখে পড়বে না, তখন শুধু গল্প পড়তে পারবেন।’

নেটিজেনরা হুমড়ি খেয়ে পড়েছে তার পোস্টে। ইতিবাচক ও নেতিবাচক মন্তব্যে ভরে গেছে কমেন্টস বক্স। নেটিজেনদের অনেকে তার ক্যাপশনের প্রশংসা করেছেন। কেউ কেউ আবার খোলামেলা ছবি দেওয়ায় নিন্দা করছেন প্রিয়তীর।