ক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর আদর্শে সোনার বাংলা গড়তে হবে – দুলু 

ক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর আদর্শে সোনার বাংলা গড়তে হবে - দুলু 

আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : মুক্তিঢ়ুদ্ধের চেতনা হৃদয়ে ধারন করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হবে। এজন্য আগামী প্রজন্মের কর্ণধার শিক্ষার্থীদের এ লক্ষে আধুনিক শিক্ষায় শিক্ষিত হতে হবে। যেমন করে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের উন্নয়ন করছেন আগামী প্রজন্মকে এ  থেকো শিক্ষা নিতে হবে। মনে রাখতে হবে আজকের শিশুই কালকে দেশের কর্ণধার।

বৃহঃবার ১৬ ডিসেম্বর উপজেলার সরকারী কমর উদ্দীন ইসলামিয়া কলেজে মহান বিজয় দিবসের  আলোচনা সভায় প্রধান অতিথি বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আসাদুর রহমান দুলু এসব কথা বলেন।

Pop Ads

তিনি বলেন, দেশ এগিয়ে যাচ্ছে প্রধানম্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। এ ধারাকে অব্যহত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।  অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আমরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম বিমান ও জেলা আওয়ামী লীগের সদস্য আলমগীর হোসেন স্বপন।

সরকারী কমর উদ্দীন ইসলামিয়া কলেজের প্রিন্সিপাল এ এইচ এম শফিকুত তারিক এর সভাপতিত্বে ও প্রভাষক রুহুল আমীনের পরিচালনায়  অনুষ্ঠিত বিজয় দিবস উদযাপন আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন,

কলেজের উপাধ্যক্ষ মাহমুদুর রহমান গোলাপ, সহকারী অধ্যাপক রবিউল করিম, প্রভাষক ডঃ মনিরুল হক, সরিফুল ইসলাম ও আনোয়ার হোসেন। এছাড়া অনুষ্ঠানে  কলেজের সকল প্রভাষক, ছাত্রছাত্রী ও গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।