খালেদা জিয়ার বিরুদ্ধে যত মিথ্যা মামলা দেওয়া হোক আর বন্দী করা হোক জনগণ তার সাথেই আছে… সাবেক এমপি হেলালুজ্জামান লালু

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাবন্দী করার ৩য় বছর পূর্তি উপলক্ষে সোমবার বগুড়া দলীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপি আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়াপার্সনের উপদেষ্ঠা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু । ছবি-হেলাল

সুপ্রভাত বগুড়া (আবু সাঈদ হেলাল): খালেদা জিয়ার বিরুদ্ধে যতই মিথ্যা মামলা দেওয়া হোক আর বন্দী করা হোক জনগণ তার সাথেই আছে। বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাবন্দী করার ৩ বছর পূর্তি উপলক্ষে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে সোমবার বগুড়া নবাববাড়ী রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু উপরোক্ত বক্তব্য রাখেন।

তিনি আরোও বলেন দেশের জনগণ সুযোগের অপেক্ষায় আছে সেদিন আর রক্ষা করার মতো কেউ থাকবে না। ২ কোটির টাকার মিথ্যা মামলায় সাজা হয় আর ছাত্রলীগ নেতা কিভাবে ২ হাজার কোটির টাকা মালিক হয় জনগণ তা বুঝে ।দূর্নীতিতে দেশ ছেয়ে গেছে। দেশটা আজ আওয়ামী লুটেরাদের হাতে জিম্মি। ফরমায়েসী সাজা দিয়ে আর কতদিন নেতাকর্মিদের দমিয়ে রাখবেন, দেয়ালে পিঠ ঠেকে গেছে জনগণ ও নেতাকর্মিদের নিয়ে দূর্বার আন্দোলন গড়ে তুলে এই জালেম সরকারকে উৎখাত করবো ।

Pop Ads

জেলা বিএনপি’র যুগ্ন-আহŸায়ক ফজলুর বারী তালুকদার বেলাল এর সভাপতিত্বে ও জেলা বিএনপি’র আহŸায়ক কমিটির সদস্য কেএম খায়রুল বাশার এর পরিচালনায় প্রতিবাদ সমাবেশে আরোও বক্তব্য রাখেন বগুড়া পৌর নির্বাচনের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম বাদশা, কেন্দ্রীয় ও জেলা বিএনপি’র সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, লাভলী রহমান,জেলা বিএনপি’র আহŸায়ক কমিটির সদস্য একেএম আহসানুল তৈয়ব জাকির,

এমআর ইসলাম স্বাধীন, হামিদুল হক চৌধুরী হিরু, শেখ তাহা উদ্দিন নাহিন, সহিদ উন নবী সালাম, আলী হায়দার তোতা, সাইদুজ্জামান শাকিল,মনিরুজ্জামান মনি, মাফতুন আহম্মেদ রুবেল, আঃ ওয়াদুদ, এ্যাডঃ সোলাইমান আলী, আঃ হাকিম, আবুল হোসেন, প্রভাষক আশরাফ হোসেন, নিলু, সাজ্জাদুজ্জামান জয়, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান, লিটন আহসানুল হাবিব মমি, হারুনুর রশিদ সুজন, শেখ বাঘা, নাজমা আক্তার প্রমূখ।