গানের পাশাপাশি সিনেমাটাও করে যেতে চাই : এসডি রুবেল

56
গানের পাশাপাশি সিনেমাটাও করে যেতে চাই : এসডি রুবেল

এসডি রুবেল। নিজের দীর্ঘ গানের ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়েছেন। তরুণদের সঙ্গে পাল্লা দিয়ে এখনো নিজের এসডি রুবেল ফাউন্ডেশন থেকে প্রতিমাসে একটি করে গান প্রকাশ করছেন তিনি। গানের পাশাপাশি তিনি চলচ্চিত্রেরও মানুষ। প্লেব্যাক করেছেন আগেই। পাশাপাশি পরিচালনা করেছেন।

এমনকি বাংলাদেশ পরিচালক সমিতির নির্বাচনেও তিনি জয়ী হয়েছেন। এদিকে গতকাল প্রেক্ষাগৃহে এসডি রুবেল পরিচালিত চলচ্চিত্র ‘বৃদ্ধাশ্রম’- মুক্তি পেয়েছে। এ ছবিতে এসডি রুবেলের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। সামাজিক সচেতনার বার্তা দেয়া চলচ্চিত্রটি ১৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

Pop Ads

সব মিলিয়ে ছবিটি অবশেষে মুক্তি পেলো। কেমন লাগছে? এসডি রুবেল বলেন, খুবই ভালো লাগছে। কারণ অনেকদিন ধরেই ছবিটি মুক্তির প্রস্তুতি নিয়েছি। ভালো একটি সময় খুঁজছিলাম।

২৯শে সেপ্টেম্বর আমরা ছবিটি মুক্তি দিতে পেরেছি। এখন দর্শক সাড়া কেমন মিলে সেটাই দেখার বিষয়। তবে প্রথমদিন ছিল গতকাল। যে হলগুলোতে মুক্তি পেয়েছে ভালো রিপোর্ট পেয়েছি। আমি আশা করবো সময়ের সঙ্গে ছবিটি আরও ভালো অবস্থানে যাবে। এসডি রুবেল বলেন, এ ছবিতে পারিবারিক বন্ধন দেখানো হবে। সামাজিক বার্তা দেয়া হবে। সঙ্গে বিনোদন তো রয়েছেই। ছবিতে আমার বিপরীতে এ সময়ের জনপ্রিয় নায়িকা ববি রয়েছেন।

আশা করছি একটি পরিপূর্ণ ছবি দেখতে পাবেন দর্শক। গানের কী অবস্থা? এসডি রুবেল বলেন, গান চলছে তার গতিতে। আমি প্রতি মাসে একটি করে গান প্রকাশ করছি। এ ধারাবাহিকতাটা অব্যাহত রাখতে চাই। গানের পাশাপাশি সিনেমাটাও করে যেতে চাই। আগামীতে ‘নীল আকাশে পাখি ওড়ে’সহ আরও দু’টি ছবি নির্মাণ করবো।