বাধা পেরিয়ে মিমি

50
বাধা পেরিয়ে মিমি

জনপ্রিয় টলিউড অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী। রাজনীতি ও অভিনয় সমানতালে সামলান কলকাতার এ অভিনেত্রী। তিনি এবার বিস্ফোরক মন্তব্য করলেন সমাজ নিয়ে। সমাজের প্রতি অভিযোগ তুলে মিমি বলেন, আমাদের সমাজটা বড্ড মিসোজিনিস্ট, পুরুষতান্ত্রিক।

আমার মতো একজন মেয়ে যে কোনো পুরুষের উপর নির্ভরশীল না হয়ে নিজের চেষ্টায় পথ চলছে, তার সামনে প্রতি মুহূর্তে বাধা আসে। বাধা পেরিয়ে চলতে হয়। সংসদ সদস্য বলেই তার জীবনে কোনো সমস্যা নেই এমনটা নয়। মিমির ধারণা, সমাজটা ভয়ঙ্কর মিসোজিনিস্ট। এমন মন্তব্যের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে মিমির ভক্ত ও সাধারণ দর্শকরা নানাজন নানা মন্তব্য করেছেন। অনেকেই মিমির সঙ্গে একমতও পোষণ করেছেন।

Pop Ads

এতে তাকে দেখা যাবে পুলিশ চরিত্রে। ছবিটি নিয়ে মিমি জানান, এমন চরিত্রে তাকে আগে দেখা যায়নি। এখন ঠিক সেই ধরনের চরিত্রই তিনি নির্বাচন করেন যা আগে কখনো করা হয়নি। পর্দায় নিজেকে ভাঙতে চান মিমি। অভিনেত্রী বলেন, এই চরিত্রটার জন্য আমার এমনিতে যেমন হাবভাব সেটাই যথেষ্ট বলেছিলেন শিবুদা (শিবপ্রসাদ মুখোপাধ্যায়)। মিমির সঙ্গে ‘রক্তবীজ’ ছবিতে দেখা যাবে আবীরকে। নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত এ সিনেমায় থাকবে ভরপুর অ্যাকশন। অ্যাকশন ডিরেক্টর মুম্বইয়ের মনোহর বর্মা। মিমি-আবীর ছাড়াও এতে অভিনয় করছেন দেবাশীষ মণ্ডল।