গাবতলীতে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সামাজিক সচেতনতা বৃদ্ধিকল্পে মতবিনিময়

গাবতলীতে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সামাজিক সচেতনতা বৃদ্ধিকল্পে মতবিনিময়। ছবি-সালমান

সুপ্রভাত বগুড়া (এস এম সালমান হৃদয় পীরগাছা(বগুড়া)প্রতিনিধি: নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সংক্রান্ত সামাজিক সচেতনতা বৃদ্ধিকল্পে ১৪ অক্টোবর বুধবার বগুড়ার গাবতলী উপজেলার প্রাথমিক, মাধ্যমিক ও মাদ্রাসা পর্যায়ের প্রধান শিক্ষক ও সুপারদের নিয়ে উপজেলা পরিষদের উদ্যোগে এক মতবিনিময় সভা স্থানীয় পাইলট হাইস্কুল হলরুমে অনুষ্ঠিত হয়।

ইউএনও রওনক জাহানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ও গাবতলী উপজেলা চেয়ারম্যান রফি নেওয়াজ খান রবিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম মুক্তা, উপজেলা শিক্ষা অফিসার নাহিদা আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রুহুল আমীন, তদন্ত ওসি আনোয়ার হোসেন এবং উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা অলিফা খাতুন।

Pop Ads

উপজেলা একাডেমিক শিক্ষা অফিসার রাশেদা খানমের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন অধ্যক্ষ রেজাউল বারী, প্রধান শিক্ষক মোস্তাফিজার রহমান মজনু, পান্না মিয়া, মোস্তফা কামাল স্বপন, আঃ সবুর পিন্টু, খায়রুল ইসলাম ও তাজমিলা বেগম।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার আঃ রাজ্জাক, আকতারা বানু, নারগিছ পারভীন, ইদ্রিস আলী, বুলবুল আহমেদ, আশরাফ আলী, সুভেন্দ্র সরকার, পাইলট হাইস্কুলের প্রধান শিক্ষক এমদাদুল হকসহ উপজেলার অধ্যক্ষ, সুপার ও প্রধান শিক্ষকগণ।