গোবিন্দগঞ্জে খালে গোসলের সময় কলেজপড়ুয়া ছাত্র নিখোঁজ

গোবিন্দগঞ্জে খালে গোসলের সময় কলেজপড়ুয়া ছাত্র নিখোঁজ

মিজানুর রহমান(গোবিন্দগন্জ প্রতিনিধি): গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নে পানিতলা হাট (ঘাটের পার) সংলগ্ন ব্রীজ থেকে খালে গোসলের জন্য ঝাঁপ দিয়ে নিখোঁজ হয়েছে শিহাব উদ্দিন বাবু(২১) নামের এক যুবক। সে শহরগছি আদর্শ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণিতে অধ্যয়নরত। নিখোঁজ শিহাব রাজাহার ইউনিয়নের শিহিপুর গ্রামের খাজা মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার (৮ আগস্ট) দুপুর আনুমানিক দেড়টার দিকে শিহাব এবং তার চার বন্ধু মিলে পানিতলা খালে গোসল করতে যায়। সেখানে পানিতলা ব্রিজের উপর থেকে খালের পানিতে লাফ দিলে অন্য চার বন্ধু ভেসে উঠে কিন্তু পারলেও শিহাব ভেসে না উঠলে তার বন্ধুরা অনেক খোঁজা খুঁজি করে। শিহাবকে না খুঁজে পেয়ে বিষয়টি গ্রাম বাসীকে জানায়।

Pop Ads

গ্রামবাসীরা অনেক চেষ্টা করেও তাকে উদ্ধার করতে না পেয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসে খবর দেয়। ফায়ার সার্ভিস কর্মীরা ঘটাস্থলে উপস্থিত হয়ে দীর্ঘ সময় চেষ্টা করেও শিহাবকে উদ্ধার করতে পারেনি। নিখোঁজ শিহাবের স্বজনরা ও স্থানীয় মানুষ এ নিয়ে চরম দুশ্চিন্তায় রয়েছেন।

ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে পানির গভীরতা অনেক বেশি হওয়ায় ফায়ার সার্ভিসের ডুবুরিদলকে খবর দেয়া । ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে এক ঘন্টা চেষ্টা করে উদ্ধার করতে পারেনি নিখোঁজ সিহাবকে। ডুবুরিদল জানান সন্ধ্যায় অন্ধকারের কারনে আলোর ব্যবস্থা না থাকায় আজকের জন্য উদ্ধার কার্য সমাপ্ত,আগামীকাল ভোরবেলা উদ্ধার কার্যক্রম চলবে।