গোবিন্দগঞ্জ থানার পুলিশ অভিযানে ৮০০ ইয়াবাসহ ৫ জন আটক

গোবিন্দগঞ্জ থানার পুলিশ অভিযানে ৮০০ ইয়াবাসহ ৫ জন আটক। ছবি-সামছুল

সুপ্রভাত বগুড়া (শামছুজ্জামান (গোবিন্দগঞ্জ প্রতিনিধি): গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার এসআই শফিকুল, এসআই সজিব, এসআই মোবারক, এএসআই সাইফুলদের সমন্বয়ে একটি টিম গেল রাতে তালুককানুপুর ইউপির চন্ডিপুর গ্রামের মৃত রহমান পাগলার বাড়িতে অভিযান চালিয়ে আসামী (১) মোঃ রকেট(৩০) পিতা কলিম উদ্দীন সাং শাবগাছি (২) আঃ বাতেন(৩৫) পিতা মোঃ লালমিয়া সাং চন্ডিপুর (৩) মোঃ লিটন সরকার(৩২) পিতা মোঃ দুদু সরকার সাং শাবগাছি

(৪) মোঃ মতিউর রহমান(২৮) পিতা মোঃ তাজুল ইসলাম সাং বুগলাগাড়ি ও (৫) মোখলেস(৩২) পিতা মোঃ ডিপটি মিয়া সাং নোদাপুর ( জামালপুর) সর্ব থানা গোবিন্দগঞ্জ জেলা গাইবান্ধা গনদেরকে জুয়া খেলারত অবস্থায় ধৃত করে তাদের দেহ তল্লাশি পূর্বক আসামি রকেটের নিকট হতে ৫০০ পিস ও আসামি বাতেনের নিকট হতে ৩০০ পিস সর্বমোট ৮০০পিস ইয়াবা ও অন্যান্য আসামিদের নিকট হতে মাদক সেবনের সরঞ্জাম এবং জুয়া খেলার সামগ্রী সহ আটক করে ।

Pop Ads

উদ্ধার কৃর্ত ইয়াবার মূল্য অনুঃ ১ লক্ষ ৬০ হাজার টাকা। আসামিগন পেশাদার মাদক ব্যবসায়ী ও সেবনকারি। আসামি বাতেনের বিরুদ্ধে আরো ৯ টি মাদক মামলা বিভিন্ন আদালতে বিচারাধীন আছে এবং দুইটি ওয়ারেন্ট ও মুলতবি ছিলো।গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ,কে,এম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় একটি মাদক দ্রব্য ও জুয়া আইনে মামলা রুজু হয়েছে।