চমক নিয়ে আসছে ভিভো-রেডমি!

13
চমক নিয়ে আসছে ভিভো-রেডমি!

নতুন ফোন কেনার পরিকল্পনা থাকলে আপনার জন্য অনেকগুলো বিকল্প থাকছে এ মাসেই। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) লঞ্চ হতে যাচ্ছে ৫টি স্মার্টফোন।

ভারতীয় সংবাদ মাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে, দুটি কোম্পানি তাদের নতুন স্মার্টফোন সিরিজ লঞ্চ করবে। দুটি সিরিজের ফিচার ও স্পেসিফিকেশন ইতোমধ্যেই ফাঁস হয়েছে। কোম্পানির ইউটিউব চ্যানেলের মাধ্যমে অনলাইনে স্মার্টফোনের লঞ্চ ইভেন্ট দেখানো হবে।

Pop Ads

জানা গেছে, রেডমি নোট ১৩ সিরিজের অধীনে ৩টি স্মার্টফোন লঞ্চ করা হবে। এগুলো হলো- রেডমি নোট ১৩, রেডমি নোট ১৩ প্রো এবং রেডমি নোট ১৩ প্রো প্লাস।

এ ছাড়া একই দিনে লঞ্চ হবে ভিভো এক্স১০০। এর অধীনে থাকবে ভিভো এক্স১০০ এবং ভিভো এক্স১০০ প্রো।

রেডমি নোট ১৩ সিরিজের বৈশিষ্ট্য

তিনটি ফোনেই ৬.৬৭ ইঞ্চি ১.৫কে এফএইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে থাকবে। প্লাস মডেলে একটি ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে, যার মধ্যে ২০০এমপি প্রাইমারি ক্যামেরা এবং ১২০ ওয়াট ফাস্ট চার্জিংসহ ৫ হাজার এমএএইচ ব্যাটারি থাকছে। প্রো মডেলে স্ল্যাপড্রাগন ৮ জেন ২ এসওসি, প্লাস মডেলে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ আলট্রা এবং কোম্পানি বেস মডেলে ডাইমেনসিটি ৬০৮০ চিপসেট দেয়া হতে পারে।

ভিভো এক্স১০০ সিরিজের বৈশিষ্ট্য

এই সিরিজ মিডিয়াটেক ডাইমেনসিটি ৯৩০০ এসওসি চিপসেটের সঙ্গে লঞ্চ করা হবে। ভিভো এক্স১০০ ও বেস মডেলে ১২০ ওয়াট ফাস্ট চার্জিংসহ ৫ হাজার এমএএইচ ব্যাটারি দেয়া হবে। প্রো মডেলে ১০০ ওয়াট চার্জিংসহ ৫০০ হাজার এমএএইচ ব্যাটারি দেয়া হবে।