জননেত্রী শেখ হাসিনা পরিষদ”এর শেরপুর খামারকান্দি ২১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন আহবায়ক কমিটি গঠন

জননেত্রী শেখ হাসিনা পরিষদ”এর শেরপুর খামারকান্দি ২১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন আহবায়ক কমিটি গঠন। ছবি-শ্যামল

সুপ্রভাত বগুড়া (শ্যামল সরকার, গাবতলী উপজেলা প্রতিনিধি): “জননেত্রী শেখ হাসিনা পরিষদ” এর আজ ২৮ শে অক্টোবর ২০২০ইং তারিখ বুধবার বেলা ০৪.৩০ ঘটিকায় জেলা কমিটির উপস্থিতিতে শেরপুর খামারকান্দি ইউনিয়ন “জননেত্রী শেখ হাসিনা পরিষদ”এর মোঃ হাবিবুল্লাহ বেলালী’কে আহবায়ক এবং মোঃআব্দুর রব’কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন মোঃ আয়নাল হক সরকার সাধারণ সম্পাদক বাংলাদেশ আ’লীগ খামারকান্দি ইউনিয়ন শাখা বিশেষ অতিথি ছিলেন মোঃসেলিম রেজা সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ ছাএলীগ খামারকান্দি ইউনিয়ন শাখা, সভাপতিত্ব করেন বগুড়া জেলা শাখার সভাপতি নব কুমার(সূৰ্য্য) এসময় তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন যে,মাননীয় দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই দেশ,জাতি,সমাজ ও সমাজের মানুষের জন্য যে নিরলস অক্লান্ত পরিশ্রম করে দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

Pop Ads

আর সেই লক্ষ্যেই আমরা সহযােগী সংগঠন হিসাবে “জননেত্রী শেখ হাসিনা পরিষদ”এর সকল নেতাকর্মীরা মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরাে ও শক্তিশালী ও বেগবান করাই হলাে আমাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। তাই আমাদেরকে আরও তৃনমূল, ইউনিয়ন ওয়ার্ড পর্যন্ত দূত কমিটি গঠন করতে হবে এবং যাতে কোনক্রমই হাইব্রিড দলের লােকজন অনুপ্রবেশ করতে না পারে সে দিকে সজাগ দৃষ্টি ও লক্ষ্য রাখতে হবে।

আগামী ৯০ কার্যদিবস এর মধ্যে পূর্ণাঙ্গ ইউনিয়ন, ওয়ার্ড কমিটি গঠন করে জেলা কমিটির নিকট জমা দিতে হবে। উক্ত কমিটি গঠন কালে জেলা কমিটির সভাপতি, সাঃ সম্পাঃ, পাপ্পু সরকার, সাংগঠনিক সম্পাঃ আল-আমিন (শাকিম) আইন বিষয়ক সম্পাঃ এ্যাডঃ ওমর ফারুক, দপ্তর সম্পাঃ মিঠু সরকার, সহঃদপ্তর সম্পাঃ মােমিনুর রহমান বিপ্লব,

এছাড়াও ইউনিয়ন কৃষক লীগের সাঃসম্পাদক মোঃ আব্দুল হান্নান, খামারকান্দি ০৭নং ওয়ার্ড় আ’লীগের সভাপতি মোঃ আবু সাইদ ও ইউনিয়ন আহবায়ক কমিটির আহবায়ক মােঃহাবিবুল্লাহ বেলালী,যুগ্ন আহবায়ক মােঃ ফরহাদ হোঃ,মোঃআমিনুর ইসঃ,মোঃমিথুন সরকার,সদস্য সচিব মােঃ আব্দুর রব প্রমূখ সদস্য বৃন্দ সহ সকল অঙ্গ ও সহযােগী সংগঠন এর নেতা কর্মীর উপস্থিতে ২১ সদস্য বিশিষ্ট ইউনিয়ন আহবায়ক কমিটি গঠন করা হয়।