জাতীয় শোক দিবসে বগুড়া বিয়াম মডেল স্কুল ও কলেজের কর্মসূচি পালন

জাতীয় শোক দিবসে বগুড়া বিয়াম মডেল স্কুল ও কলেজের কর্মসূচি পালন

‘‘স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস’’ পালন উপলক্ষ্যে বিয়াম মডেল স্কুল ও কলেজ, বগুড়া বিভিন্ন কর্মসূচি পালন করেছে। কর্মসূচির মধ্যে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারিদের কালো ব্যাজ ধারণ,জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ ও প্রতিষ্ঠান প্রাঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধুর অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, ছাত্র ছাত্রীদের অংশগ্রহণে বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক বক্তৃতা, চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি, রচনা প্রতিযোগিতা, প্রামাণ্য চিত্র প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কলেজের অধ্যক্ষ মুস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিয়াম ফাউন্ডেশন আঞ্চলিক কেন্দ্র, বগুড়ার পরিচালক মোহা: আব্দুর রফিক। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষদ্বয় দুলাল হোসেন ও শফিকা আকতার, সহকারি অধ্যাপক শফিকুল ইসলাম, নাসরিন আকতার, জিয়াউর রহমান, সাইফুল ইসলাম, সাইফুল আলম, প্রভাষক আব্দুল হান্নান, রফিকুল ইসলাম, সাবিহা নাজনীন,

Pop Ads

হাফিজুর রহমান, আব্দুল মান্নান খান, প্রদর্শক জাহাঙ্গীর আলম, সহকারি শিক্ষক শিল্পী খাতুন, সনজিদা খানম, বিশ্বরূপ রায়, ইসাহাক আলী, আসাদ আলী, বুলবুল আহমেদ, তবিবুর রহমান, রুহুল আমিন, শাহিনুর ইসলাম, তাজমিলূর রহমান, নুরুল হক, জহুরুল ইসলাম, দীপা রায় বর্মণ প্রমুখ। শেষে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল ও প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।