ঝিনাইদহ সাগান্না ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ

ঝিনাইদহ সাগান্না ইউনিয়নে ভিজিএফ'র চাল বিতরণ। ছবি-রাসেল
সুপ্রভাত বগুড়া (রাসেল আহাম্মেদ ,ঝিনাইদহ): ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নে সকল দু:স্থ্য ও অতি দরিদ্র গরীব খেটে খাওয়া জনগণের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে । বৃহস্পতিবার  সকালে উপজেলার সাগান্না  ইউনিয়নে  এ বিতরণ কার্য্যক্রম অনুষ্ঠিত হয় ইউনিয়ন পরিষদের কার্য্যালয়ে।
সাধারণ মানুষ তাদের কাছে পৌছে যাওয়া ভিজিএফ কার্ড প্রাপ্তির মাধ্যমে বৃহস্পতিবার  সকাল থেকে ইউনিয়ন পরিষদে সামনে লাইন ধরে দাড়িয়ে সুশৃঙ্খলার সাথে চাল গ্রহণ করেন। এসময় সাগান্না ইউনিয়ন পরিষদে  ১৮৮৬ জন হত-দরিদ্র দুস্থ পরিবারের মাঝে প্রতি কার্ড প্রতি  ১০ কেজি করে  ভিজিএফ চাল বিতরণ করেন।
সামাজিক দূরত্ব বজায় রেখে বৃহস্পতিবার (৩০ জুলাই)সকালে এ বিতরণের কাজ পরিচালনা করা হয়। এসময় উপস্থিত ছিলেন, সাগান্না ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  আলাউদ্দিন আল মামুন  ইউপি সচিব হাফিজুর রহমান, ট্যাগ অফিসার সুজন কুমার সরকার,  সকল ইউপি সদস্য আমিনুর সরকার,নোয়াব আলি,
রবিউল ইসলাম,মিঠু মিয়া, রাজু মিয়া, ও সংরক্ষিত আসনের মহিলা সদস্য সাগরিকা পারভিন,মরিয়ম বেগম,শিউলি রানী, উদ্যোক্তা মাসুদ রানা প্রমুখ । এছাড়াও গ্রাম পুলিশ, এবং এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসময় চেয়ারম্যান আলাউদ্দিন আল মামুন    সকল উপস্থিত জনগনের প্রতি পবিত্র ঈদুল আযহার অগ্রিম শুভেচ্ছা বিনিময় ও সকলের মঙ্গল কামনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here