ঠাকুরগাঁওয়ে  রাস্তার বেহালদশা ভোগান্তিতে পাঁচ শতাধিক কৃষক পরিবার,তাই রাস্তায় ধান রোপন করে প্রতিবাদ !

ঠাকুরগাঁওয়ে  রাস্তার বেহালদশা ভোগান্তিতে পাঁচ শতাধিক কৃষক পরিবার,তাই রাস্তায় ধান রোপন করে প্রতিবাদ ! ছবি-আলমগীর
সুপ্রভাত বগুড়া (আলমগীর  ঠাকুরগাঁও প্রতিনিধি): ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া গোপিকান্ত পুর গ্রামে দুুই কিলোমিটার চলাচলের একমাত্র রাস্তা নিয়ে ভোগান্তিতে পড়েছে প্রায় পাঁচ শতাধিক কৃষক পরিবারের লোকজন।তাই তার রাস্তায় ধান রোপন করেছে,।
স্থানীয় এলাকাবাসী নূর মোহাম্মদ (জিটু) সাংবাদিকদের জানান, আমরা এই এলাকায় প্রায় তিন হাজার লোক বসবাস করি কিন্তু চলাচলের একটি মাত্র রাস্তা এই রাস্তাটির বেহাল দশা, এই রাস্তার কারনে আমরা কোন মালামাল গড়েয়ায় নিয়ে কেনা বেচা করতে পারি না।
এমনকি জরুরী রোগী নিয়ে আমরা মহাবিপদে পড়ে গেছি, গর্ভবতী এক মহিলাকে গত ২৬ জুলাই রাত ১২ টায় লাশ নেওয়া খাটিয়ায় করে পঁাকা রাস্তা পর্যন্ত নিয়া ঠাকুরগাঁও সদরে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শোপালী রানি নামে এক মহিলা জানান আমি গারি চালাই, এই রাস্তা দিয়া আমারা চলাচল করতে পারিনা, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের আবেদন যাতে আমাদের রাস্তাটা ঠিক করে দেন, সাবেক পোস্ট মাস্টার দিনেশ চন্দ্র জানান আমারা আর কিছু চাইনা আমাদের যাতায়াতের রাস্তাটা যত দুত সম্বভ।
বর্তমানে এই রাস্তা দিয়ে ভ্যানে দশ বস্তা ধান নিয়ে গড়েয়া হাটে পৌঁছাতে সময় লাগে তিন থেকে ৪ ঘন্টা অথচ দশ মিনিটের রাস্তা। তিনি ইউপি চেয়ারম্যান,  সরকার ও উর্ধতন কতৃপক্ষের নিকট রাস্তা টি দ্রুত পাঁকা করণের দাবি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here