পরকীয়ায় জড়িত সন্দেহে অ্যালুমিনিয়াম তার দিয়ে স্ত্রীর গোপনাঙ্গ সেলাই করলো পাষন্ড স্বামী !!

পরকীয়ায় জড়িত সন্দেহে অ্যালুমিনিয়াম তার দিয়ে স্ত্রীর গোপনাঙ্গ সেলাই করলো পাষন্ড স্বামী !!প্রতিকী-ছবি

সুপ্রভাত বগুড়া (গরম খবর): সন্দেহের বশবর্তী হয়ে স্ত্রীর সঙ্গে পাশবিক আচরণ করলেন এক স্বামী। স্ত্রীকে সন্দেহ করতেন স্বামী। তার ধারণা দীর্ঘদিন ধরেই পরকীয়া চালাচ্ছেন তার স্ত্রী। জানা গেছে, দীর্ঘদিন ধরে স্ত্রীকে সন্দেহ করতেন অভিযুক্ত ব্যক্তি। এজন্য স্ত্রীকে সততার পরীক্ষাও দিতে বলে স্বামী। স্বামীর অনেক জোরাজুরির পর রাজিও হন স্ত্রী।

তারপরই ওই নারীর হাত-পা বেঁধে ফেলে তার স্বামী। এরপর স্ত্রীর গোপনাঙ্গ অ্যালুমিনিয়াম তার দিয়ে সেলাই করে। পরে ওই অবস্থাতেই তাকে ফেলে রেখে পালিয়ে যায় স্বামী। রক্তাক্ত অবস্থায় ব্যথা-যন্ত্রণায় কাতরাতে থাকেন ওই নারী।

Pop Ads

একসময় কোনও মতে নিজের মাকে বিষয়টি জানাতে সক্ষম হন ওই নারী। এরপরই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এমন পাশবিক ঘটনা ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের রামপুরে। পরে মিলাক থানায় অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই নারীর মা।

ওই ব্যক্তিকে পরে গ্রেপ্তার করে পুলিশ। ওই নারী আপাতত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ডাক্তাররা পরীক্ষা করে ওই নারীর ওপর অত্যাচারের বিষয়টি নিশ্চিত করেছেন।

রামপুরের পুলিশ সুপার জানিয়েছেন, ওই নারীর আঘাত গুরুতর। তার স্বামীকে গ্রেপ্তার করা হয়েছে। যথাযথ ব্যবস্থা নেয়া হবে। পাশবিক নির্যাতনের শিকার ওই নারী জানান, তাকে প্রায়ই মারধর করতেন তার স্বামী। তাদের একটি সন্তানও হয়েছিল। তবে প্রসবের পর মারা যায়।