পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের মামলায় ছয়জন গ্রেপ্তার

142
পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের মামলায় ছয়জন গ্রেপ্তার

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের অভিযোগে করা মামলায় ছয়জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। গতকাল সোমবার রাতে উপজেলা সদর ও ত্রিমোহনী বাজারে পৃথক অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। পর্নোগ্রাফি আইনে মামলার পর আজ মঙ্গলবার সকাল ১০টার দিকে তাঁদের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন ক্ষেতলাল উপজেলার নজিপুর গ্রামের জনি শেখ (২৮), শাখারজিত গ্রামের ফরহাদ মণ্ডল (২৮), জালিয়াপাড়া গ্রামের মাহাবুব ইসলাম (২৫), রামপুরা গ্রামের রুহুল ইসলাম (১৯), ইটাখোলা বাজারের রানা মণ্ডল (২৮) ও শাখারগঞ্জ পূর্বপাড়া গ্রামের শাজাহান মিয়া (৩৫)। তাঁদের কাছ থেকে সাত মনিটর, সিপিইউ, কি–বোর্ড, মাউস, ১৪টি হার্ডডিস্ক ও বিভিন্ন প্রকার কেব্‌ল জব্দ করা হয়েছে বলে র‍্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

Pop Ads

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা জানান, গ্রেপ্তার ব্যক্তিরা দীর্ঘদিন ধরে নিজেদের দোকানের কম্পিউটারের হার্ডডিস্কে পর্নোগ্রাফি সংরক্ষণ ও টাকার বিনিময়ে সেগুলো বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসে সরবরাহ করে আসছিলেন। এমন খবর পেয়ে সোমবার সন্ধ্যা সাড়ে সাতটা থেকে রাত নয়টা পর্যন্ত ক্ষেতলাল সদরে ও ত্রিমোহনী বাজারে অভিযান চালায় র‍্যাব। এ সময় পর্নোগ্রাফি সরবরাহের সরঞ্জামাদিসহ তাঁদের গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় পর্নোগ্রাফি আইনে তাঁদের বিরুদ্ধে ক্ষেতলাল থানায় একটি মামলা করা হয়েছে।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রওশন ইয়াজদানী  বলেন, সোমবার গভীর রাতে আসামিদের থানায় হস্তান্তর করেছে র‍্যাব। আজ মঙ্গলবার সকালে তাঁদের আদালতে পাঠানো হয়েছে।