প্রকাশ্যে জোভানের বিয়ের ছবি…

12
প্রকাশ্যে জোভানের বিয়ের ছবি...

গত ১২ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। বিয়ে করলেও স্ত্রীর নাম-পরিচয় গোপনই রেখেছেন এই অভিনেতা। শুধু ওই দিন রাত ৯টার দিকে তিনি একটি সাদাকালো ছবি পোস্ট করেন। ছবিতে স্ত্রীর মুখ আড়াল করে রেখেছিলেন এই অভিনেতা।

গত শনিবার সন্ধ্যায় একটি ভিডিও প্রকাশ করেন জোভান। ৩৭ সেকেন্ড দৈর্ঘ্যের ভিডিওতে লেখা ছিল, জোভান ও নির্জনার গল্প আসছে। অবশেষে আড়াল ভেঙে স্ত্রীকে প্রকাশ্যে আনলেন জোভান। গতকাল রাতে জোভান তার ফেসবুকে বিয়ের একটি ছবি পোস্ট করেন।

Pop Ads

তাতে প্রথমবার জোভানের স্ত্রীকে দেখতে পাওয়া যায়। এ ছবিতে দেখা যায়, অভিনেতা জোভানের পরনে গোলাপী রঙের শেরওয়ানি। তার স্ত্রীও একই রঙের লেহেঙ্গা পরেছেন। পরস্পরের হাতে হাত রেখে মুখোমুখি দাঁড়িয়ে এই নবদম্পতি।

মুমতাহিনা চৌধুরী টয়ার সঙ্গে জোভান ও তাঁর স্ত্রী
বিয়ের ১০ দিন পর এই প্রথম জোভান স্ত্রীকে প্রকাশ্যে আনলেন। ছবিটি পোস্ট করে জোভান লিখেছেন, ‘বাকিটা আল্লাহ ভরসা।’

সাফা কবিরের সঙ্গে জোভান ও তাঁর স্ত্রী
জোভানের স্ত্রীর নাম সাজিন আহমেদ নির্জনা। গতকালছিল তাঁদের বিয়ের সংবর্ধনা অনুষ্ঠান। জোভান তাঁর ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করলেও তাঁর সহকর্মী ও বন্ধুরা একাধিক ছবি পোস্ট করেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে সেসব ছবি। অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া, সাফা কবির, তৌসিফ মাহবুব ফেসবুকে চোখ রাখলেই দেখা যাচ্ছে বিয়েতে হাসিতে আনন্দে মেতে ছিলেন তাঁরা। এছাড়াও উপস্থিত ছিলেন, সিয়াম-অবন্তী দম্পতি ও তামিম মৃধা সহ অনেকে।

বিয়ের আনুষ্ঠানিকতা শেষে রাতে একসঙ্গে আড্ডায় মেতে ওঠেন এই তারকারা।
জোভানের স্ত্রীর নির্জনার বাড়ি পুরান ঢাকায়। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন তিনি। বিয়ের আগে থেকেই জানাশোনা ছিল দুজনের। তবে বিয়ের আয়োজন পারিবারিকভাবেই করা হয়েছে। তাৎক্ষণিকভাবে স্ত্রী বা বিস্তারিত জানাতে চাননি এই অভিনেতা।

জোভানের বিয়ের দিনের ছবি
ছোট পর্দার নির্ভরশীল অভিনেতা জোভান। ২০১১ সালে বিনোদন মাধ্যমে যোগ দেন তিনি। ১২ বছর ধরে টানা অভিনয় করে যাচ্ছেন তিনি। ছোট পর্দার পাশাপাশি অভিনয় করেছেন চলচ্চিত্র ও ওয়েব কনটেন্টেও।