বগুড়া রেলস্টেশনের মুদি দোকানীর শিশু সন্তান শরীফকে ফিরে পাওয়ার আকুতি!

বগুড়া রেলস্টেশনের মুদি দোকানীর শিশু সন্তান শরীফকে ফিরে পাওয়ার আকুতি!

বগুড়া রেলস্টেশনের মুদি দোকানী বাবার ৮ বছরের শিশু সন্তানকে ফিরে পেতে অপেক্ষার প্রহর যেন শেষ হচ্ছে না। যে যেখানে বলছেন সেখানেই ছুটে যাচ্ছেন সন্তানের খোঁজে। সেউজগাড়ি স্কুলের দ্বিতীয় শ্রেণীর ছাত্র মোঃ শরীফ দীর্ঘদিন বাড়ি ফিরে না আসায় মানসিকভাবে ভেঙে পড়েছেন বাবা-মা।

বগুড়া সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন যার নং (৬৬২/১১-০৭-২০২২) বেতার বার্তা নম্বর ১৯১।  গত ৭ (সাত) জুলাই ২০২২ বগুড়া পৌরসভার ৮ নং ওয়ার্ডের সেউজগাড়িস্থ পালপাড়া মৃত আব্দুল বাকী’র পুত্র মোঃ দুলাল হোসেন তার ৮ বছরের শিশু পুত্র মোঃ শরীফ বাড়ি থেকে বের হয়ে আর ফেরত আসেনি।

Pop Ads

এ ঘটনার পরে তিনি বগুড়া সদর থানায় সাধারণ ডায়েরি করেন। শরিফের গায়ের রং ফর্সা, উচ্চতা ৪ ফুট, হারিয়ে যাওয়ার সময় তার পরনে ফুলপ্যান্ট ও টিয়া রঙের গেঞ্জি ছিল। সন্তানহারা পিতা মাতার আকুতি দেশের যে প্রান্তে থাক না কেন তারা তাদের আদরের সন্তানকে ফিরে পেতে সুহৃদয়বান মানুষের সহযোগিতা কামনা করেছেন।

তারা মুদি দোকানী নিরীহ এই গরীব মানুষের সন্তানকে ফিরে পেতে বগুড়া সদর থানা অথবা শরীফের বাবা মোঃ দুলাল হোসেনের ব্যবহৃত মোবাইল নং ০১৭৫৫ ৯০৭৮০৫ নম্বরে যোগাযোগের অনুরোধ করেছেন।