বগুড়ার উন্নয়ন নিশ্চিত করতে আগামীতে শেখ হাসিনার প্রার্থীকে নির্বাচিত করুন- শফিক

বগুড়ার উন্নয়ন নিশ্চিত করতে আগামীতে শেখ হাসিনার প্রার্থীকে নির্বাচিত করুন- শফিক

বুধবার বিকেলে বগুড়া আজিজুল কলেজের আকতার আলী মুন হল প্রাঙ্গনে জহুরুলনগর ও শেরেবাংলা উন্নয়ন কমিটির আয়োজনে ও বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিকের ব্যক্তিগত উদ্যোগে ৫ শতাধিক অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক বলেন, রাজনীতি হলো মানব সেবা, রাজনীতি হলো সমাজের সেবা। শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে শেখ হাসিনা দেশের সকল ক্ষেত্রে উন্নয়ন করে যাচ্ছেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনাকে বিশ্বনেতৃত্ব মানবতার নেত্রী হিসেবে আখ্যায়িত করেছেন।

Pop Ads

বিশ্বশান্তি প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা। সরকার এখন স্বনির্ভর বাংলাদেশের দিকে আমাদের নিয়ে যাচ্ছে। এদেশ আর তলাবিহীন ঝুড়ি না, বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। দেশের টাকায় শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণ করছেন, যা তৈরি নানা ষড়যন্ত্র করা হয়েছিল। কিন্তু সকল ষড়যন্ত্রকে উৎরিয়ে পদ্মাসেতু নির্মিত হচ্ছে। নদীর নিচ দিয়ে ট্যানেল নির্মাণ হচ্ছে। সারাদেশে উন্নয়ন হচ্ছে।

কিন্তু বগুড়ার উন্নয়ন বারবার বাধাগ্রস্ত হচ্ছে। যোগ্য নেতৃত্ব না থাকায় বগুড়ার উন্নয়ন বাধাগ্রস্ত হচ্ছে। তাই আগামীতে যোগ্য নেতৃত্ব তৈরি করতে হবে। যোগ্য ব্যক্তি নির্বাচিত করতে হবে। তাহলেই শেখ হাসিনার কাছ থেকে বগুড়ার উন্নয়নে সকল পদক্ষেপ নেয়া সহজ হবে। যোগ্য ব্যক্তি নির্বাচিত হলে বগুড়ায় বিমানবন্দর চালু হবে, বিশ্ববিদ্যালয় স্থাপন হবে, গড়ে উঠবে অর্থনৈতিক অঞ্চল। এই এলাকার মেধাবীদের কর্মসংস্থান হবে। বেকারত্ব দূর হবে। তৈরি হবে মেধাবী উদ্যোক্তা।

যাদের হাতধরে বগুড়া হয়ে উঠবে সারাদেশের মধ্যে উন্নত জীবন যাপনের শহর। ভোট নেয়ার পর আর কেউ খোজ রাখে না। তাই ভোট নিয়ে আর কাউকে প্রতারণা করার সুযোগ দেয়া যাবে না। সঠিক সিদ্ধান্ত গ্রহণের সময় এসছে। আমাদের সকলকে সঠিক সিদ্ধান্ত নিয়ে নিজ এলাকার জনপ্রতিনিধি নির্বাচিত করতে হবে।

তাহলেই বগুড়ার উন্নয়নে সকলের অংশগ্রহণ নিশ্চিত হবে। বগুড়ার উন্নয়নে সকলকে একহয়ে মাদক মুক্ত, সন্ত্রাস মুক্ত, দূর্নীতি মুক্ত, নিরাপদ বগুড়া গড়ে তুলতে হবে। আর সেজন্য শেখ হাসিনা মনোনীত প্রার্থীকে নির্বাচিত করতে হবে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এএসএম হিসামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সদস্য এমএ বাসেত, আবু সেলিম, সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের উপাধ্যক্ষ ড. বেলাল হোসেন, বগুড়া কলেজের অধ্যক্ষ মইনুদ্দিন খান, শেরপুর টেকনিকাল কলেজের অধ্যক্ষ জাফর আলমগীর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি প্রভাষক মনিরুজ্জামান মনির।

পৌর আওয়ামীলীগ নেতা মাহমুদুন্নবী রাসেলের পরিচালনায় আরও বক্তব্য রাখেন আবু তাহের, রফিকুল ইসলাম, লেমন, আবুল কালাম আজাদ, আনোয়ারুল সাদাত সুজন, সাজ্জাদ হোসেন সজল। বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক এপর্যন্ত বগুড়া সদর এলাকার বিভিন্ন স্থানে ব্যক্তিগত উদ্যোগে প্রায় ১০ হাজার অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে বুধবার বিকেলেও ৫ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগ নেতা সুপান্থ মল্লিক, জেলা যুবলীগ নেতা শফি মাহমুদ, শাহরিয়ার সৈকত, সাবেক ছাত্রনেতা জোবাইদুল ইসলাম আসাদ, প্রভাষক সিহাব, ছাত্রনেতা আমিনুল ইসলাম, তোফায়েল আহমেদ তোহা, জাহিদ হাসান, সেভিট মন্ডল, কাওসার আহমেদ জয়,নয়ন অধিকারী, হাসিবুল শান্ত, সাহাদ ইসলাম শানু, জুয়েল, রানা, শৈশব প্রমুখ।