বগুড়ার জনপ্রিয় শ্রমিক নেতা সামছুদ্দীন শেখ হেলালের শুভ জন্মদিনে সুপ্রভাত বগুড়া’র পক্ষ থেকে শুভেচ্ছা

সুপ্রভাত বগুড়া (স্বাধীন মতামত): আজ ১৫ সেপ্টেম্বর। বগুড়ার মাটি ও মানুষের চীর চেনা মুখ সদা হাস্যজ্বল ব্যক্তিত্ব জনপ্রিয় শ্রমিক নেতা বগুড়া তথা উত্তরাঞ্চলের মেহনতি শ্রমিক জনতার প্রাণের মানুষ সামছুদ্দীন শেখ হেলালের শুভ জন্মদিন।

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক সামছুদ্দীন শেখ হেলাল একজন দক্ষ সংগঠক। জেলা শ্রমিক লীগ ও বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নে নেতৃত্ব দিচ্ছেন দীর্ঘ সময় ধরে। উভয় সংগঠনে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন সফলভাবে। একজন দক্ষ শ্রমিক সংগঠক হবার কারণেই তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া।

Pop Ads

শ্রমিকদের ন্যায্য দাবী আদায় সহ দলীয় কর্মকাণ্ডে সদা সক্রিয় এবং বগুড়া পৌরসভার ৪ নং ওয়ার্ডে একাধিকবার নির্বাচিত কাউন্সিলর তিনি। শুধু তাই নয়, বগুড়া পৌরসভার প্যানেল মেয়র-১ হিসেবে দায়িত্ব পালন করে চলেছেন তিনি।

বর্তমানে ভারপ্রাপ্ত মেয়র হিসেবে হাল ধরেছেন বগুড়া পৌরসভার। আসন্ন নির্বাচনে তিনি মেয়র পদে নৌকার মাঝি হতে মাঠে রয়েছেন। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের রাজশাহী বিভাগীয় যুগ্ম সাধারণ সম্পাদক এবং বগুড়া জেলা সড়ক পরিবহন মালিক- শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি হিসাবেও দায়িত্ব পালন করে চলেছেন।

আজ এই শ্রমিক দরদী নেতার শুভ জন্মদিনে ‘দৈনিক সুপ্রভাত বগুড়া’ অন-লাইন পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে তার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন সুপ্রভাত বগুড়া’র প্রকাশক ও সম্পাদক আশরাফুল ইসলাম রহিত, প্রধান উপদেষ্টা রাকিব  উদ্দিন প্রাং সিজার ও বার্তা সম্পাদক আবু সাঈদ হেলাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here