বগুড়া’র শাজাহানপুরে বিছানায় স্ত্রীর লাশ রেখে স্বামীর পলায়ন

বগুড়া'র শাজাহানপুরে বিছানায় স্ত্রীর লাশ রেখে স্বামীর পলায়ন। ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি): বগুড়ার শাজাহানপুরে রাশেদা বেগম (৩৫) নামে এক গৃহবধূর লাশ ঘড়ে রেখে পলাতক রয়েছে স্বামী। সংবাদ পেয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে। রাশেদা বেগম ওই গ্রামের মৃত বদিউজ্জামানের পুত্র রডমিস্ত্রি গোলজার রহমানের স্ত্রী।

রবিবার ১৩ ডিসেম্বর উপজেলার দুরুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। প্রতিবেশীরা জানান, গোলজার রহমান তার বৃদ্ধ মা, এক বোন, স্ত্রী, ছেলে, ছেলের বউ ও এক শিশুকন্যাকে নিয়ে বসবাস করতেন। পেশায় তিনি একজন রডমিস্ত্রি। তাদের ধারনা- পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে গলা টিপে হত্যা করা হয়ে থাকতে পারে।

Pop Ads

গোলজারের মা গোলাপী বেওয়া জানান, রবিবার সকালে নাতিবউ তার শাশুড়িকে ডাকাডাকি করতে দেখে ঘর থেকে বের হয়ে ছেলের ঘরে যান। বিছানায় ছেলে বউকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে গায়ে হাত দিয়ে হাত-পা ঠান্ডা দেখতে পান। তখন সবাই মিলে হাত-পায়ে তেল মালিশ করতে থাকেন।

একপর্যায়ে ছেলে বউ অনেক আগেই মারা গেছেন বলে নিশ্চিত হন। তিনি আরো জানান, ছেলে বউ শারীরিকভাবে অসুস্থ ছিলেন। অনেক সময় ছেলে বাড়িতে কখন আসেন কখন যান তা তিনি জানেন না। গতরাতে বাড়িতে এসে ছিলেন কি-না তা-ও তিনি জানেন না।

নিহত রাশেদা বেগমের ভাই মুকুল হোসেন জানান, রবিবার সকালে তার বোনের ননদ মোবাইল ফোনে বলেন তার বোন মারা গেছেন। খবর পেয়ে এসে দেখেন তার বোন মৃত অবস্থায় পড়ে আছেন। গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া মরদেহের গলায় আঘাতের চিহ্ন পাওয়া গেছে এবং নিহতের স্বামী পলাতক রয়েছে।