বগুড়ায় ঘুরে ঘুরে ইফতার সামগ্রী বিতরণ করলেন তাঁতী লীগ নেতা রাজন

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): নভেল করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য এবং করোনা ভাইরাস প্রতিরোধে বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক পাঠাগার বিষয়ক সম্পাদক ও জেলা যুবলীগ নেতা রাছেদুজ্জামান রাছেল এর নিজস্ব অর্থায়নে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ রবিবার বিকালে শহরের সাতমাথা, স্টেশন এলাকা, পুরান বগুড়া ও তিনমাথা রেলগেট সহ বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন বগুড়া জেলা তাঁতী লীগের সদস্য সচিব রাশেকুজ্জামান রাজন।

Pop Ads

বিতরণকালে তিনি বলেন, নভেল করোনা ভাইরাসের প্রকোপ না কমা পর্যন্ত কর্মহীন ও নি¤œ আয়ের মানুষদের এ সেবা অব্যাহত রাখবেন বলে জানান। পাশাপাশি এ কার্যক্রম পুরো রমজান মাস অব্যাহত থাকবে।

মানুষ মানুষের জন্য এটি বাস্তবায়ন করার লক্ষ্যেই তার এ মহতী উদ্যোগ বলে তিনি অভিমত ব্যক্ত করেন। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের কল্যাণের জন্য অর্থাৎ করোনা মোকাবিলার জন্য যথেষ্ট সহযোগিতা অব্যাহত রেখেছেন।

তাঁরই ধারাবাহিকতায় আমাদের প্রত্যেকের স্ব-স্ব অবস্থান থেকে কর্মহীন মানুষের পাশে দাঁড়ানো উচিত।এসময় উপস্থিত ছিলেন শহর যুবলীগ নেতা পারভেজ রহমান বাপ্পি ও ৮নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম খায়রুল সহ প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here