বগুড়ায় তিনশ’ পরিবারের মাঝে কৃষক দলের ঈদ সামগ্রী বিতরন

স্টাফ রিপোর্টার: করোনা পরিস্থিতিতে কর্মহীন, অসহায় গরীব ও দুস্থ্যদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেছে জাতীয়তাবাদী কৃষকদল বগুড়া জেলা শাখা। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বগুড়া শহরের ১৯ নং ওয়ার্ডে ঈদ সমাগ্রী বিতরন করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

কালিবালা স্বতন্ত্র ইবতেদায়ী মদ্রাসা প্রাঙ্গনে এলাকার তিনশ’ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরনকালে ভিপি সাইফুল ইসলাম বলেন, দেশে করোনা পরিস্থিতি মহামারি আকার ধারন করায় অনেকেই কর্মহীন হয়ে পড়েছেন। তাদের অনেকেই সরকারি সহযোগিতা থেকে বঞ্চিত। এমন অবস্থায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বগুড়ায় অসহায় মানুষদের পাশে দাড়িয়ে সাধ্যমত সহযোগিতা করা হচ্ছে।

Pop Ads

তিনি বলেন, বিভিন্ন এলাকায় ঈদ সামগ্রী বিতরন করা হচ্ছে। পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক না হওয়া পর্যন্ত বিএনপি জনগনকে সহযোগিতা করে যাবে। তিনি এসময় খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য দোয়া কামনা করেন। জেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক এসএম রফিকুল ইসলামের পরিচালনায় ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, বগুড়া পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পরিমল চন্দ্র দাস,

জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক ফারুকুল ইসলাম ফারুক, জেলা স্বেচ্ছাসেবক দলেরর সাবেক সভাপতি শাহ্ মো: মেহেদী হাসান হিমু, স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারন সম্পাদক শাহাবুল আলম পিপলু, ২নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল ইসলাম বিটু, জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর ইসলাম সওদাগর,

বিএনপি নেতা আলী মুর রাজি তরুন, মাহিদুল ইসলাম গফুর, যুবদল নেতা মাসুদ রানা, হাসানুজ্জামান পলাশ, মাহবুব হাসান লেমন, ছাত্রদল নেতা আবু জাফর জেমস, সেলিম রানা, মাহমুদুন্নবী কনক, শাফিন, বুলবুল, মুসা আহম্দে, অভি, হৃদয়, নাহিদ, ইব্রাহিম শাফিন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here