বগুড়ায় পূর্ববিরোধের জেরে আওয়ামীলীগ নেতা রকি খুন !

469
বগুড়ায় পূর্ববিরোধের জেরে আওয়ামীলীগ নেতা রকি খুন !

নিজন্ব প্রতিবেদক: বগুড়া সদর উপজেলার ফাঁপোড় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মমিনুর ইসলাম রকিকে কুপিয়ে হত্যা করা করেছে দুর্বৃত্তরা। জানা যায়, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে ১৫-২০ জনের একদল সন্ত্রাসীবাহিনী ফাঁপোড় হাটখোলা এলাকায় একটি রাস্তার মোড়ে মুমিনুর ইসলাম ওরফে রকি’র ওপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে তাঁকে কুপিয়ে হত্যা করে।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে পূর্ববিরোধের জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। নিহত মমিনুর ইসলাম রকি আসন্ন ফাঁপোর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন বলে জানা যায়। তিনি ফাঁপোড় মণ্ডলপাড়ার বাসিন্দা।

Pop Ads

প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকায় আধিপত্য বিস্তার, অন্যের দেনা–পাওনা নিয়ে এলাকার অন্য একটি পক্ষের সঙ্গে বিরোধ ছিল মমিনুরের। এ ছাড়া আগামী ইউপি নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে সম্ভ্যাব্য প্রার্থীদের সঙ্গে তাঁর বিরোধ ছিল। এ ছাড়া ফাঁপোড় উচ্চবিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটি নিয়ে প্রধান শিক্ষকের সঙ্গেও বিরোধ ছিল তাঁর। মঙ্গলবার রাত নয়টার দিকে তিনি ফাঁপোড় হাটখোলা বাজারে অন্যদের সঙ্গে কথা বলছিলেন। এ সময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মমিনুরের ওপর হামলা চালায়।

ধারালো অস্ত্রের কোপে আহত মমিনুরকে আশঙ্কাজনক অবস্থায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর রাত ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।

এ বিসয়ে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, পূর্ববিরোধের জেরে সন্ত্রাসীরা মমিনুরকে কুপিয়ে হত্যা করেছে। হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে। তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।