বগুড়ায় ভুয়া পুলিশ পরিচয়ে বিয়ে করতে এসে বর শ্রী ঘড়ে

বগুড়ায় ভুয়া পুলিশ পরিচয়ে বিয়ে করতে এসে বর শ্রী ঘড়ে

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব বগুড়া প্রতিনিধি): বগুড়ার আদমদীঘিতে পুলিশ পরিচয়ে বিয়ে করতে এসে ভুয়া পুলিশের পরিচয় পাবার পর বরকে পুলিশে ধরিয়ে দিয়েছে কনে পক্ষ। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার দমদমা গ্রামে।

এ ঘটনায় রবিবার ২৫ অক্টোবর আদমদীঘি থানায় মামলা দায়ের করা হয়েছে। কনে পক্ষের পরিবারিক সুত্রে জানাযায়, রাতে আক্কেলপুর উপজেলার চক ইসলামপুর (ছোট পোকরা) গ্রামের মৃত হবিবর রহমানের ছেলে সাজু মিয়া (২৮) তার আত্মীয় স্বজন নিয়ে উপজেলার দমদমা গ্রামের আসাদুল ইসলামের মেয়ে রাজিয়া সুলতানা (১৮) কে পুলিশের পরিচয়ে বিয়ে করতে আসে।

Pop Ads

বিয়ের পিড়িতে বসে কনে পক্ষের লোকজন তার চাকুরীর অবস্থান জানতে চাইলে সে নওগাঁ পুলিশ লাইনে চাকুরী করে বলে জানায়। এসময় তাদের সন্দেহ হলে তারা গোপনে নওগাঁ পুলিশ লাইনে খোঁজ নিয়ে জানতে পারে সাজু নামের কেউ সেখানে পুলিশে চাকুরী করে না।

পরবর্তীতে মেয়ে পক্ষের লোকজন আদমদীঘি থানায় খবর দিলে থানা পুলিশ বিয়ে করতে আসা ওই ভূয়া পুলিশ সাজু মিয়া ও তার সহযোগী ঘটক উপজেলার ছোট আখিড়া গ্রামের মৃত জফিনের ছেলে আজম (৩৫) কে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় কনের মা লাভলী আক্তার বাদী হয়ে রবিবার সকালে আদমদীঘি থানায় বর এবং ঘটককে আসামী করে একটি মামলা দায়ের করেন।