বগুড়ায় লাল-সবুজ শিশু কিশোর আসর এর পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মন্ডলকে মরনোত্তর সম্মাননা প্রদান

বগুড়ায় লাল-সবুজ শিশু কিশোর আসর এর পক্ষ থেকে বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন মন্ডলকে মরনোত্তর সম্মাননা প্রদান। ছবি-প্রতিবেদক

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): ৭১ এর বীর সেনা আব্দুল মতিন মন্ডল কে লাল-সবুজ শিশু কিশোর আসর এর পক্ষ থেকে মরনোত্তর সম্মাননা জনানো হয়েছে।

মহান বিজয় দিবস উপলক্ষে শহীদদের স্বরনে শিশু কিশোরদের মাঝে চিএাংকন প্রতিযোগিতা ও সমাবেশ শনিবার বগুড়া টাউন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয় ।সমাবেশে ঘোষিত মুক্তিযোদ্ধা সম্মননায় বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মন্ডল কে মরনোত্তর সম্মাননা প্রদান করা হয়।

Pop Ads

তারই ধারাবাহিকতায় ক্রেস্ট প্রদানের অংশ হিসাবে বৃহঃস্পতিবার রাতে দৈনিক করতোয়া অফিসে বীর মুক্তিষোদ্ধার পুত্র করতোয়ার গ্রফিক্স সেক্টরের কে. এম. অপারেটার ও কন্ঠশিল্পী এবং জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক মো: আশরাফুল ইসলাম রহিত এর হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়।

সম্মাননা প্রদান কালে উপস্থিত ছিলেন লাল-সবুজ শিশু কিশোর আসর এর সভাপতি দিলবর রহমান বাদশা ও সাধারন সম্পাদক শিশির মোস্তাফিজ ।

১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মন্ডল এর অবদান লাল-সবুজ শিশু কিশোর আসর আজীবন শ্রদ্ধার সাথে স্বরণ করবে ও শিশু কিশোরদের মাঝে তা ছড়িয়ে দেবেন বলে সংগঠনের সভসপতি দিলবর রহমান বাদশা ঘোষনা প্রদান করেন।