বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করতে শাজাহানপুরে প্রস্তুতি সভা 

বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করতে শাজাহানপুরে প্রস্তুতি সভা 

আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে  আগামী ১লা সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী সফল করতে বিএনপির প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ৩০ আগষ্ট  উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন শাজাহানপুর  উপজেলা বিএনপি’র সভাপতি এনামুল হক শাহীন।  এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এখন আর ঘরে বসে থাকার সময় নেই।  সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশমত রাজপথে আন্দোলন গড়ে তুলতে হবে। জনগনের অধিকার জনগণের কাছে ফিরিয়ে না দেয়া পর্যন্ত কারো পিছুপা হলে চলবে না।

Pop Ads

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শাজাহানপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি আবদুল হাকিম মন্ডল, সাধারণ সম্পাদক আজিজুর রহমান বিদ্যুৎ, সাংগঠনিক সম্পাদক হারেছ উদ্দিন, আবু সানি, সকল অঙ্গ সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক ও উপজেলার সকল ইউনিয়ন বিএনপির  সভাপতি ও সাধারণ সম্পাদকগন বক্তব্য রাখেন।

সভায় সকলে ঐক্যবদ্ধ হয়ে বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী সফল করার প্রতিজ্ঞা ব্যাক্ত করা হয়। অনুষ্ঠানে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের  বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।