গণধর্ষণ মামলার পলাতক আসামীকে গ্রেফতার করলো র‍্যাব

গণধর্ষণ মামলার পলাতক আসামীকে গ্রেফতার করলো র‍্যাব

বগুড়া প্রতিনিধি: গোপন সংবাদের ভিত্তিতে ,বগুড়ায় বিশেষ অভিযানে গণধর্ষণ মামলার বগুড়া জেলার সদর থানার মামলা নং-৪৮,এর ওয়ারেন্টভুক্ত ১ জন পলাতক আসামীকে গ্রেফতার করলো র‍্যাব ১২ সিপিএসসি,বগুড়া ১৭ আগস্ট ২০২২ এর ধারা-২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন (সংশোধনী-২০০৩) এর ৯ (৩) সংক্রান্তে জিআর নং-৮৯৭/২২(সদর), নারী-৭৩/২৩ এর ওয়ারেন্টভুক্ত আসামী বগুড়া জেলার শাজাহানপুর থানাধীন মাদলা এলাকায় অবস্থান করছে।

এই গোপন সংবাদের ভিত্তিতে ৩০ আগস্ট, বুধবার র‍্যাব-১২, সিপিএসসি বগুড়ার একটি আভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে গণধর্ষণ মামলার ওয়ারেন্টভুক্ত আসামী শাজাহানপুর থানাধীন মাঝিরা মধ্যপাড়া এলাকার মৃত দিলবর আলীর ছেলে সুমন রেজা ও ওরফে সুমন হোসেন (২৭) কে গ্রেফতার করা হয় ।

Pop Ads

এছাড়াও গণধর্ষণ মামলার পলাতক আসামী মামলার সাজা হতে পরিত্রান পেতে স্থানীয় আত্মীয়স্বজন ও প্রতিবেশী হতে নিজেকে বিচ্ছিন্ন করে বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবৎ আত্মগোপনে ছিলো। গ্রেফতারকৃত গণধর্ষণ মামলার পলাতক আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য শাজাহানপুর থানায়, সোপর্দ করা হবে ।

৩০ আগস্ট রাত্রি ১০ ঘটিকার সময় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন সিপিএসসি, র‍্যাব-১২, বগুড়ার কোম্পানী কমান্ডার,পুলিশ সুপার মীর মনির হোসেন ।