বিকৃত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি ও বিশেষ বিছানাসহ পরিমনির সহযোগী আটক !!

বিকৃত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি ও বিশেষ বিছানাসহ পরিমনির সহযোগী আটক !!

চিত্রনায়িকা পরীমনির কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে রাজ মাল্টিমিডিয়ার কর্নধার এবং প্রযোজক নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‌্যাব। তার বাসা থেকে মাদক ও সিসা সেবনের সরঞ্জাম জব্দ করা হয়েছে। বুধবার (৪ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে রাজের রাজধানীর বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব।

দুই ঘণ্টার অভিযান শেষে রাত ১০টা ১৫ মিনিটের দিকে তাকে বের করে আনেন র‍্যাবের সদস্যরা। রাজের বাসা থেকে মাদক ও সীসা সেবনের সরঞ্জাম জব্দ করা হয়েছে। এছাড়া রাজ মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউজের কক্ষে একাধিক নারী-পুরুষ একসঙ্গে বিকৃত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি সজ্জিত এবং বিশেষ বিছানা জব্দ করেছে র‍্যাব।

Pop Ads

পরীমনির সহযোগী প্রযোজক রাজ আটক, বাসায় মিললো মাদক

রাজকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে। র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম জানান, রাজধানীর বনানীতে পরী মনির বাসায় অভিযান চালিয়ে তার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে রাজের বনানীর বাসায় র‌্যাব অভিযান চালায়।

ঢাকাই চলচ্চিত্রের প্রযোজক নজরুল ইসলাম রাজের বাড়ি গোপালগঞ্জ সদরের দুর্গাপুরে। চলচ্চিত্র ও নাটক প্রযোজনার পাশাপাশি তিনি নিয়মিত অভিনয়ও করেন। এর আগে বুধবার বিকেলে চিত্রনায়িকা পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‍্যাব।

পরে রাতে তাকে আটক করা হয়। তার বাসায় পাওয়া যায় বিপুল পরিমাণ বিদেশি মদ ও ভয়ংকর এলএসডি মাদক। রাত ৮টার দিকে তাকে র‍্যাব সদর দপ্তরে নেওয়া হয়।