বগুড়ায় আরও ৫৬ জন করোনা শনাক্ত !

প্রতিকী-ছবি

স্টাফ রিপোর্টার: বগুড়ায় আরও ৫৬ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় এ পর্যন্ত মোট ৫ হাজার ৪৪৮ জন করোনায় আক্রান্ত শনাক্ত হলেন। আজ বুধবার সকাল ১১টায় জেলা স্বাস্থ্য দপ্তরের পক্ষ থেকে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়।

ব্রিফিংয়ে বগুড়া সিভিল সার্জন দপ্তরের মেডিকেল অফিসার ডা. ফারজানুল ইসলাম নির্জন ১১ আগস্ট মঙ্গলবার জেলার দু’টি পিসিআর ল্যাবে পরীক্ষা করা ২৯৭টি নমুনার ফলাফল বিশ্লেষণ তুলে ধরেন।

Pop Ads

ডা. ফারজানুল ইসলাম নির্ঝর জানান, সরকারি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে (শজিমেক) পরীক্ষা করা ২৮২টি নমুনার মধ্যে ৪৯টি পজিটিভ এবং টিএমএসএস মেডিকেল কলেজের (টিএমসি) পিসিআর ল্যাবে ১৫টি নমুনায় পজিটিভ আসে আরও ৭ জনের। পরীক্ষা বিবেচনায় করোনা শনাক্তের হার ১৮ দশমিক ৮৫।

ব্রিফিংয়ে জানানো হয়, ১১ আগস্ট পর্যন্ত নতুন করে ৭৪ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে ওইদিন পর্যন্ত জেলায় ৪ হাজার ২৫৬ জন সুস্থ হয়েছেন। তবে ১১ আগস্ট সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘন্টায় নতুন কারো মৃত্যু না হওয়ায় মোট মৃতের সংখ্যা ১২২ জনেই অপরিবর্তিত রয়েছে।

জেলা স্বাস্থ্য দপ্তরের মুখপাত্র ডা. ফারজানুল ইসলাম নির্ঝর বলেন, নতুন আক্রান্তদের আপাতত নিজ নিজ বাড়িতে রেখেই চিকিৎসা দেওয়া হবে। তবে এদের মধ্যে কারও অবস্থা জটিল মনে হলে তাদের হাসপাতালে স্থানান্তর করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here