মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

155

নিজস্ব প্রতিবেদক :ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জের তরা এলাকায় ঢাকমুখী একটি ট্রাকের সঙ্গে সেলফি পরিবহনের একটি বাসের সংঘর্ষে আশিক গাজী (২৭) নামের এক যাত্রী নিহত হয়েছেন। এসময় আরো অন্তত আহত হয়েছেন ২০ জন যাত্রী। আহতদের জেলা সদর হাসপাতালে নেওয়া হয়েছে। মঙ্গলবার সকাল পনে দশটার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আশিক গাজী রাজবাড়ী সদর উপজেলার ব্রাক্ষণদিয়া এলাকার ময়নাল গাজীর ছেলে। নিহত আশিক মা-বাবাকে চিকিৎসার জন্য রাজধানীর একটি হাসপাতাল থেকে রাজবাড়ীর উদ্দেশ্যে গাবতলী থেকে সেলফি পরিবহনের করে পাটুরিয়াগামী সেলফি পরিবহনের ওঠে। আসন স্বল্পতায় মা-বাবকে সিটে বসাতে পারলেও তিনি ছিলেন দাঁড়ানো অবস্থায় এবং বাসটির প্রথম অংশে।

Pop Ads

প্রত্যক্ষদর্শী এবং ভুক্তভোগী যাত্রীদের সঙ্গে কথা বলে জনাগেছে, সেলফি পরিবহনের বাসটি বেপরোয়া গতি এবং অভারট্রেকিং করতে যেয়ে এই দুর্ঘটনা ঘটায়। পরিবহনে আসনের অতিরিক্ত যাত্রী দঁড়ানো অবস্থায় ছিল দুর্ঘটনার সময় তাঁরা ছিটকে বাহিরে চলে আসে। এই ঘটনার পর থেকে মহাসড়কে এক ঘন্টা যান চালাচল বন্ধ থাকে এবং তিন কিলোমিটার যানজটের সৃষ্টি হয়।

মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকার বলেন, সকাল পোণে দশটার দিকে এই দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই আশিক গাজী নামের এক যুবক মারাযান। আহত হন প্রায় ১৫ জন। সকলকে দ্রুত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘন্টাখানেক যান চলাচল বন্ধ থাকলেও এখন পরিস্থিতি স্বাভাবিক।