রুহিয়া ডিগ্রি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ

6
রুহিয়া ডিগ্রি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণ

 

 ঠাকুরগাঁও  প্রতিনিধি :ঠাকুরগাঁও জেলার রুহিয়া ডিগ্রি কলেজে অনুষ্ঠিত হয় দুই দিন ব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

Pop Ads

বুধবার সকাল ১০ ঘটিকায় জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু হয় বিভিন্ন প্রকার খেলাধুলা। খেলায় সকল ছাত্র ছাত্রীরা দৌড়,লৌহ গ্লোব নিক্ষেপ,হাই জাম্প, লং জাম্প আরো শিক্ষিকাদের মাঝে সখি বলটি ধর খেলা শিক্ষক দের ছোট বারে ফুটবল খেলা অনুষ্ঠিত হয় এবং বৃহস্পতিবার দুপুর ০১:০০ ঘটিকায় যেমন খুশি তেমন সাজে সজ্জিত হয়ে অনুষ্ঠানে উপস্থিত হয় অনেক শিক্ষার্থী।

দুপর ২:৩০ মিনিট থেকে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। কেউ দেশাত্মবোধক সঙ্গীত,লোকো সংগীত ও দেশাত্মবোধক নিত্য প্রতিযোগিতায় অংশ গ্রহন করে।

উক্ত কলেজের অধ্যক্ষ মুজিবর রহমান বলেন আমারা রুহিয়া ডিগ্রি কলেজে শিক্ষক- শিক্ষকা কর্মচারি,কলেজ পরিচালনা কমিটির এবং ছাত্র ছাত্রী মিলে এই অনুষ্ঠানের আয়োজন করেছি তাতে পড়ালেখার পাশাপাশি শরীর সুস্থ রাখার জন্য সাংস্কৃতিক অনুষ্ঠানের ও ক্রীড়া প্রতিযোগিতার প্রয়োজন রয়েছে।

উক্ত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও পুরষ্কার বিতরণ করেন রুহিয়া থানার অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম মন্ডল, ১নং রুহিয়া ইউনিয়নের চেয়ারম্যান মনিরুল হক বাবু, কলেজের অধ্যক্ষ মুজিবর রহমান, উপাদক্ষ সাখওয়াত হোসেন, শিক্ষক-শিক্ষিকা,কলেজ পরিচালনা কমিটির সদস্য বৃন্দ এবং খেলা পরিচালনা কমিটি প্রমুখ।