শাজাহানপুরে করোনার টীকা নিলেন ইউএনও, পুলিশ, কর্মকর্তা ও মুক্তিযোদ্ধাগন

শাজাহানপুরে করোনার টীকা নিলেন ইউএনও, পুলিশ, কর্মকর্তা ও মুক্তিযোদ্ধাগন। ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব ষ্টাফ রিপোর্টার): করোনার টীকা নিয়েছেন বগুড়ার শাজাহানপুর উপজেলা নির্বাাহী কর্মকর্তা আসিফ মাহমুদ, থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল্লঅহ আল মামুন, বিভিন্ন দফতরের কর্মকর্তা ও মুক্তিযোদ্ধাগন সহ অন্যান্য পুলিশ সদস্যগন।

টীকা গ্রহনকারী অন্যান্যদের মধ্যে রয়েছেন, থানার ইন্সপেক্টর (তদন্ত) আমবার হোসেন, উপজেলা শিক্ষা কর্মকর্তা কামরুল হাসান, যুব উন্নয়ন কর্মকর্তা শাজাহান রেজা, মুক্তিযোদ্ধাগন ও পরিষদের কর্মচারীবৃন্দ।
বুধবার ১০ ফেব্রুয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্যাকসিন প্রদান কেন্দ্রে গিয়ে আনন্দঘন পরিবেশে কোভিড-১৯ এর ভ্যাকসিন টীকা গ্রহন করেন।

Pop Ads

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ মাহমুদ সকল কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুশীল সমাজ ও সচেতন নাগরিকদের এ টীকা গ্রহন করে জনসাধারনকে নির্ভয়ে টীকা গ্রহন করতে উদ্বুদ্ধ করার আহব্বান জানান।

টীকা প্রদান অণুষ্ঠানে উপজেলা সাস্থ্য কর্মকর্তা মোতারব হোসেন, অফিসার ষ্টাফ, এশিয়ান টেলিভিশন ও দৈনিক যায়যায়দিন প্রতিনিধি, এবং দৈনিক সুপ্রভাত বগুড়া অন-লাইন পোর্টালের স্টাফ রিপোর্টার সাংবাদিক আবদুল ওহাব সহ সুশীল সমাজের লোকজন এসময় উপস্থিত ছিলেন।

জানাযায়, মহামারী কোভিড-১৯ প্রতিরোধে সারাদেশের ন্যায় শাজাহানপুরেও উপজেলা, ই্উনিয়ন ও স্বাস্থ্য কমপ্লেক্সে অনলাইনে নিবন্ধন/ রেজিষ্ট্রেশনের মাধ্যমে প্রতিদিন দুই শতাধিক লোকজনকে টীকা প্রদান করা হচ্ছে