শাজাহানপুরে শালিকাকে নিয়ে দুলাভাই উধাও !

শাজাহানপুরে শালিকাকে নিয়ে দুলাভাই উধাও। প্রতিকী-ছবি

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব, শাজাহানপুর বগুড়া প্রতিনিধি): বগুড়া শাজাহানপুরে অষ্টম শ্রেনীতে পড়ুয়া শালিকাকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে দুলাভাই। এ ঘটনায় মেয়েটির বাবা থানায় অভিযোগ দায়ের করেছেন। উপজেলার রহিমাবাদ বি-ব্লক এলাকায় এই ঘটনা ঘটে।

জানাযায়, বগুড়া শেরপুর উপজেলার পান্ডারপাড়ার মৃত বাবলু মিয়ার ছেলে রেজাউল করিমের সাথে দেড় বছর আগে তার ভাতিজির বিয়ে দেন। ভাতিজি জামাই স্যোসাল মার্কেটিং কোম্পানীর (এসএমসি) বিক্রয় প্রতিনিধি। বিয়ের পর থেকেই ভাতিজি ও জামাই তার বাড়ির পাশেই বাসা ভাড়া নিয়ে থাকেন। একারণেই অবাধ যাতায়াত ছিলো।

Pop Ads

মেয়েটির বাবা জানান, ৭ আগস্ট শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে তার মেয়ে বান্ধবীদের সাথে প্রাইভেট পড়ার উদ্যেশ্যে বাড়ি থেকে বের হয়। কিছুক্ষন পরে আবার বাড়িতে এসে বলে মা থাকো আমি গেলাম। কিন্তু সময়মত বাড়িতে না ফেরায় মেয়ের বান্ধবী সহ সম্ভাব্য স্থানে খোঁজ করেও মেয়েকে পাওয়া যায়নি।

পরে খোঁজ নিয়ে তারা জানতে পারেন, ভাতিজি জামাই তার মেয়েকে ফুঁসলিয়ে সিএনজিতে তুলে নিয়ে চম্পট দিয়েছে। এরপর তাকে ফোন দিলে ফোন বন্ধ পাওয়া যায় এবং জামাইয়ের পরিবারের লোকজনের সাথে কথা বলেও কোন সন্ধান পাওয়া যায়নি। এদিকে শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দীন জানান, অভিযোগ দাখিল হয়েছে এবং মেয়েটিকে উদ্ধারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here