শিবগঞ্জে চেয়ারম্যানকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশের বিরুদ্ধে ইউপি সদস্যদের সাংবাদিক সম্মেলন

শিবগঞ্জে চেয়ারম্যানকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশের বিরুদ্ধে ইউপি সদস্যদের সাংবাদিক সম্মেলন

মিজানুর রহমান: শিবগঞ্জ (বগুড়া): বগুড়ার শিবগঞ্জ উপজেলার ১নং ময়দানহাট্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু জাফর মন্ডলকে জড়িয়ে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট অনিয়মের সংবাদ প্রকাশ ও অপপ্রচারের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করেছেন উক্ত ইউনিয়নের সদস্যগণ।

মঙ্গলবার বেলা- ২টায় উপজেলার ময়দানহাট্রা ইউনিয়ন পরিষদের হলরুমে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এসময় ময়দানহাট্রা ২নং ওয়ার্ডের ইউপি সদস্য সিরাজুল ইসলাম চেয়ারম্যান আবু জাফর মন্ডলের বিভিন্ন প্রকল্পে অনিয়ম প্রত্যাখান করে এক লিখিত বক্তব্য পাঠ করে বলেন, ইউপি চেয়ারম্যান আবু জাফর মন্ডল সহ আমরা ইউপি সদস্যরা গণতান্ত্রিক ভাবে জনগণের ভোটে বিজয়ী হয়ে সুনামের সহিত ইউনিয়ন পরিষদ পরিচালনা করে আসছি।

Pop Ads

চেয়ারম্যান আবু জাফর মন্ডলের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি কুচক্র মহল সাংবাদিক ভাইদের ভুলভাল তথ্য দিয়ে তার বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন, এবং অবাস্তব অভিযোগ এনে মানহানিকর অবস্থা সৃষ্টি করে অপ-প্রচার চালাচ্ছে। যা বেশকিছু দৈনিক পত্র পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা প্রচার করা হয়েছে। আমরা জানতে পেরেছি যে, নির্বাচন সংক্রান্ত চেয়ারম্যানের কিছু প্রতিদ্বন্দ্বী লোকজন জড়িত থেকে এসব কর্মকান্ড করছে। এসব অসাধু ব্যক্তিরা তার ভাবমূর্তি বিনষ্টে অপতৎপরতা চালাচ্ছে।

প্রকৃত সত্য হলো যে, ইউপি নির্বাচনের আগে শহিদুল ইসলাম নামের ১ ব্যক্তি চেয়ারম্যানের বিরুদ্ধে কথিত মোটরসাইকেল ভাংচুর মামলার বাদী। তার বিরুদ্ধে দায়ের করা একটি হত্যা মামলার সাক্ষীও সে। তৎকালীন থেকেই সে চেয়ারম্যানের বিরুদ্ধে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। সংবাদে আরও বলা হয়েছে চেয়ারম্যান নাকি জোর করে সুবিধাভোগীদের ব্যাংক এ্যাকাউন্ট খোলার জন্য বলেছেন। এটাও সঠিক নয়।

আসলে ব্যাংক এ্যাকাউন্ট খোলা কারো ব্যক্তিগত বিষয়। এটি পরিষদের বাধ্যতামূলক নয়। দুঃখজনক হলেও সত্য যে, এক শ্রেনীর প্রতিহিংসাপরায়ন, দুর্নীতিবাজ, লোভী ব্যক্তির প্ররোচনায় চেয়ারম্যানের নিকট থেকে অনৈতিক ভাবে বয়স্ক, বিধবা প্রতিবন্ধী ভাতাসহ বিভিন্ন প্রকল্পের অন্যায় সুবিধা ও ব্যক্তি স্বার্থ আদায় করতে না পেরে তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। আমরা ইউপি সদস্যগণ এর তীব্র নিন্দা প্রতিবাদ জানাই ও মিথ্যা অভিযোগ প্রত্যাখান করছি।