সঠিক শিক্ষার মাধ্যমে মনুষ্যত্ব অর্জন করতে হবে-এসপি সুদীপ

সঠিক শিক্ষার মাধ্যমে মনুষ্যত্ব অর্জন করতে হবে-এসপি সুদীপ

শনিবার সকালে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের মিলনায়তনে শ্রী শ্রী সরস্বতী পূজা উপলক্ষে ৮ম অধিবেশন বাণী অর্চনা অনুষ্ঠিত হয়েছে। পূজা উদযাপন কমিটির আয়োজনে জেলা পুলিশ সুপার ও অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি সুদীপ কুমার চক্রবর্ত্তী (বিপিএম) প্রধান অতিথির বক্তব্যে বলেন, সঠিক শিক্ষার মাধ্যমে মনুষ্যত্ব অর্জন করতে হবে।

প্রতিটি ধর্মীয় অনুষ্ঠান একটি করে বার্তা নিয়ে আসে। তেমনি সরস্বতী পূজাও শিক্ষার বার্তা বয়ে নিয়ে আসে। বিদ্যার দেবী আসেন সঠিক শিক্ষা গ্রহনের বার্তা নিয়ে। তাই সকল শিক্ষার্থীকে সঠিক শিক্ষা গ্রহন করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ায় অংশ নিতে হবে। দেশ এগিয়ে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে। আমাদের সকলকে দেশের উন্নয়নে অংশীদার হতে হবে।

Pop Ads

সঠিক শিক্ষাগ্রহন করে বিশে^র বুকে বাংলাদেশকে আগামীতে নেতৃত্ব দিবে আজকের এই শিক্ষার্থীরা। দেশ সেবার জন্য সকলের মিলে প্রচেষ্ঠা চালিয়ে যেতে হবে। দেশের স্বাধীন সার্বভৌম রক্ষার দায়িত্ব আমাদের সকলের। পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদাৎ আলম ঝুনুর সভাপতিত্বে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী (বিপিএম) প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে পূজা উদযাপন কমিটির আহŸায়ক সিনিয়র শিক্ষক নয়ন কুমার প্রাং পরিচালনায় আরও উপস্থিত ছিলেন অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সহকারি প্রধান শিক্ষক ইয়াসমিন সুলতানা, শিক্ষক প্রতিনিধি স্কুল শাখা আনজুয়ারা খাতুন, কলেজ ইনচার্জ প্রভাষক মাহমুদুল হাসান,

প্রাথমিক শাখার ইনচার্জ সহকারী শিক্ষক সোনার উদ্দিন, পূজা উদযাপন কমিটির সদস্য প্রভাষক অপূর্ব কুমার মজুমদার, প্রভাষক আশীষ কুমার সরকার, প্রদর্শক বিপ্লব কুমার দেবনাথ, সহকারী শিক্ষক গৌরাঙ্গ কুমার সাহা, অমৃত লাল সরকার, নিখিল চন্দ্র বর্মন প্রমুখ।

পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের বাণী অর্চনায় অঞ্জলি প্রদান করা হয় বেলা সাড়ে ১১টায়। এসময় জেলা পুলিশ পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী (বিপিএম) অঞ্জলী প্রদান করেন।

অঞ্জলিতে সনাতন ধর্মালম্বী সকল শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেন। পূজা উদযাপন উপলক্ষে বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার ও প্রসাদ বিতরণ করা হয়।