সান্তাহারে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

 সান্তাহারে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত। ছবি-শিমুল

সুপ্রভাত বগুড়া (শিমুল  হাসান,আদমদিঘী (বগুড়া প্রতিনিধি) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে  যথাযোগ্য মর্যাদা এবং ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষে রাত ১২.০১ মিনিটে সান্তাহার স্বাধীনতা মঞ্চে ২১বার তোপধ্বনীর মাধ্যমে পুষ্পস্তবক অর্পণ এর মধ্য দিয়ে বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন সান্তাহার পৌর  আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন ।

পরে সকাল ৮ টায় সান্তাহার স্বাধীনতা মঞ্চে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও ৮.১৫ মিনিটে বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতার প্রতিকৃতিতে মাল্যদান প্রদান করা হয়।এ ছাড়া বিকাল ৪.০০ ঘটিকায় বর্ণাঢ্য আনন্দ র‌্যালী হয় যা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্বাধীনতা মঞ্চে গিয়ে শেষ হয়।

Pop Ads

উক্ত অনুষ্ঠানে সান্তাহার পৌর আওয়ামী লীগ এর সভাপতি আবুল কাশেম এর সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এস,এম জাহিদুল বারীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদমদীঘি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সিরাজুল ইসলাম খাঁন রাজু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক শেখ কুদরত-ই-ইলাহী কালজ,বগুড়া জেলা আওয়ামী লীগের এর সদস্য আশরাফুল ইসলাম মন্টু , উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক সাজেদুল ইসলাম চম্পা, সাংগঠনিক সম্পাদক জাহিদ আহসান পিয়াল,

সমিনুল ইসলাম সুমুন, মোশারফ হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ মোহাম্মদ চন্দন হোসেন, সাধারণ সম্পাদক মশিউর রহমান সজল সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সন্ধার পর  আলোচনা সভা শেষে সাষ্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়।