সারিয়াকান্দিতে মায়ের কাছ খেকে শিশু সন্তানকে জোড় পূর্বক কেড়ে নেয়ার চেষ্টা!

সারিয়াকান্দিতে মায়ের কাছ খেকে শিশু সন্তানকে জোড় পূর্বক কেড়ে নেয়ার চেষ্টা

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি ঃ সারিয়াকান্দিতে শিশু সন্তানকে জোড় পূর্বক কেড়ে নেয়ার চেষ্টা পিতার আতংকে দিন কাটছে মা নাফিজা আক্তার রিংকির । জানা গেছে, ৫বছর ৭মাস বয়সের আব্দুল্লাহ আল হককে তার মা নাফিজা আক্তার রিংকির কাছ থেকে গত সোমবার কুতুবপুর এলাকা থেকে জোড়পূর্বক কেড়ে নেয়ার চেষ্টা করে আব্দুল্লাহ আল হকের পিতা ও সোলারতাইড় কেকেইউ দাখিল মাদ্রাসার (ইংরেজী) সহকারী শিক্ষক আশরাফুল ইসলাম। এ

এ ব্যাপারে নাফিজা আক্তার সারিয়াকান্দি থানায় লিখিত অভিযোগ করেছেন। সারিয়াকান্দি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে । গতকাল বৃহস্পতিবার নাফিজা আক্তার রিংকি সাংবাদিকদের জানান, বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার আমঝুপি গ্রামের নাজমুল হকের ছেলে আশরাফুল ইসলামের সাথে ২০১৫ সালে বিবাহ হয়। ২০১৯ সালে নভেম্বর মাসে তাকে তালাক প্রদান করে শিক্ষক আশরাফুল ।

Pop Ads

এরপর থেকে নাফিজা তার ২ শিশু সন্তান আব্দুল্লাহ আল হক ও আবু সাইদ আল হককে নিয়ে বড়কুতুবপুর গ্রামে তার পিতার বাড়িতে আশ্রয় নেয় । পরবর্তিতে তিনি বাদী হয়ে বগুড়ার সারিয়াকান্দি পারিবারিক আদালতে এবং সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সারিয়াকান্দি আমলী আদালতে পৃথক ২টি মামলা দায়ের করেন।

মামলা ২টি আদালতে চলমান আছে, গত ২৭ জুন সকালে তার বড় ছেলে আব্দুল্লাহ আল হককে বড় কুতুবপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে জোড়পূর্বক কেড়ে নেয়ার চেষ্টা করে আশরাফুল। আশরাফুল অন্য একটি মেয়েকে বিবাহ করে ঘর সংসার করছে। তাদেরও একটি সন্তান রয়েছে। ২সন্তানকে তিনি হাত ছাড়া করতে চাননা ।

জোড় পূর্বক সন্তানকে কেড়ে নেয়ার চেষ্টা করায় তিনি আতংকের মধ্যে আছেন । এব্যাপারে সারিয়াকান্দি থানার এসআই কাজী নজরুল ইসলাম সাংকাদিকদেও বলেন, অভিযোগটি ডায়েরি ভুক্ত করে তদন্তের জন্য অনুমতি চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে ।